Main Menu

নাসিরনগরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু

+100%-

নিজস্ব প্রতিবেদক:: নাসিরনগরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরেকজনের মৃত্যু হয়েছে। নতুন করে আরো আটজন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে নাসিরনগরে এই ভাইরাসে আক্রান্ত হয়ে তিন জনের মৃত্যু হলো। করোনায় মৃত ব্যক্তি হলেন উপজেলার পূর্বভাগ ইউনিয়নের সাবেক প্রধান শিক্ষক রাখাল রায়ের ছেলে মন্তোষ রায় (৪০)।
নাসিরনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অভিজিৎ রায় এ তথ্য নিশ্চিত করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ১৫দিন আগে মন্তোষ সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে নাসিরনগর আসেন। পরে ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে নমুনা পরীক্ষা করান। তখন তিনি জানতে পারেন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর। শরীরের অবস্থা খারাপের ধিকে গেলে তাকে ঢাকার মহাখালি ডিএনসিসি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও অবস্থার অবনতি হতে থাকলে ওই হাসপাতালের আইসিইউতে চারদিন থাকার পর গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যায়।
আরো জানা গেছে, মন্তোষ ২০ দিন পূর্বে সিলেটের একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখান থেকে আসার পরই তিনি জ্বরে আক্রান্ত হন।

নাসিরনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অভিজিৎ রায় জানান, ঢাকার মহাখালি ডিএসসিসি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মন্তোষ মারা যায়। এ নিয়ে নাসিরনগরে করোনাভাইরাসে তিন জন মারা গেছে।

নাসিরনগর উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৩৮ জন। সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৩০ জন।






Shares