Main Menu

নাসিরনগরে এক হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

+100%-


মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আজ মঙ্গলবার কৃষক নেতা আলহাজ¦ মোঃ নাজির মিয়ার উদ্যোগে নাসিরনগর নিজ বাড়ির সামনে করোনা ভাইরাস দূর্যোগে ক্ষতিগ্রস্ত কর্মহীন এক হাজার পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে।
নাসিরনগর উপজেলা কৃষকলীগের আহবায়ক শেখ আব্দুল আহাদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ¦ মোঃ নাজির মিয়া। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কৃষকলীগের জাতীয় কমিটির সদস্য রুমা আক্তার। এ সময় উপস্থিত ছিলেন সরাইল উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ শফিকুর রহমান, কৃষক নেতা এম,এ কাসেম ,মনির আহমেদ, মোঃ জামাল।
বাংলাদেশ কৃষকলীগের জাতীয় কমিটির সদস্য  রুমা আক্তার বলেন, আমি আপনাদেরকে সামান্য উপহার দিয়েছি আপনারা মনে কোন কষ্ট নিবেন না ।
প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ¦ মোঃ নাজির মিয়া বলেন, শেখ হাসিনার নেতৃত্বে যারা আওয়ামীলীগে করছেনতাদের জন্য দোয়া এবং বঙ্গবন্ধু স্বাধীনতার ডাক দেয়ারপর থেকে যারা শহিদ হয়েছেন তাদের আতœার মাগফেরাত কামনাসহ ১৫আগষ্ঠ কালো রাতে যারা প্রাণ হারিয়েছিলেন ও জাতীয় ৪ নেতার প্রতি গভীরসমবেদনা ও আতœার মাগফেরাত কামনা করছি। আমি আপনাদের পাশের্^ আছি থাকবো। যে কোন বিষয়ে আপনারা আমাকে শ^রণ করবেন।






Shares