Main Menu

নাসিরনগরে অসহায় ও দুঃস্থ নারীদের মাঝে ১০০ সেলাই মেশিন বিতরণ

+100%-

নিজস্ব প্রতিবেদক::‘মানুষের প্রয়োজনে আমরা’ এই শ্লোগানে নাসিরনগরে অসহায় ও দুঃস্থ নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে বিনামূল্যে একশো সেলাই মেশিন বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার দুপুরে লাল হোসেন চৌধুরী মেমোরিয়াল ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে উপজেলা সদর ইউনিয়নের ২২ জন অসহায় ও দুঃস্থ নারীর মধ্যে সেলাই মেশিন বিতরণের মাধ্যমে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়। লাল হোসেন চৌধুরী মেমোরিয়াল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আমেরিকান প্রবাসী মোয়াজ্জেম হোসেন চৌধুরীর ব্যক্তিগত অর্থায়ানে উপজেলার ১৩টি ইউনিয়নে ১০০টি সেলাই মেশিন বিতরণ করা হবে।

মো. জিয়া চৌধুরীর সঞ্চলানায় সেলাই মেশিন বিতরণ অনুাষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের নিবার্হী পরিচালক মোঃ মোজেল উদ্দিন ভূইয়া। বিশেষ অতিথি ছিলেন, সমাজসেবক দেলোয়ার হোসেন চৌধুরী, প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজুর রহমান চৌধুরী, লাল হোসেন চৌধুরী ফাউন্ডেশনের শাখা ব্যবস্থাপক মোহাম্মদ আবদুল মোমেন,সিও মোঃ মাসুদ রানা প্রমুখ।

সভায় ফাউন্ডেশনের নিবার্হী পরিচালক মোঃ মোজেল উদ্দিন ভূইয়া বলেন,ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও আমেরিকান প্রবাসী মোয়াজ্জেম হোসেন চৌধুরী অসহায় ও দুঃস্থ নারীদের পাশে থাকার চেষ্ঠা করছেন। এটি সর্ম্পূণ ব্যক্তিগত উদ্যোগে পরিচালিত একটি কার্যক্রম। আশা করি আমাদের এই ক্ষুদ্র চেষ্ঠা বেকারত্ব দূরীকরণ ও কর্মসংস্থান সৃষ্ঠিতে কিছুটা হলেও সহায়ক হবে।






Shares