Main Menu

নাসিরনগরে অসচ্ছল কর্মহীনদের নগদ সহায়তা প্রদান

+100%-

নাসিরনগর প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে অসচ্ছল কর্মহীনদরে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। । আজ রোববার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হল রুমে স্থানীয় সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম তাঁর ঐচ্ছিক তহবিল থেকে ১০০ পরিবারকে নগদ ৫ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করেন।

এদিকে অসহায় ও কর্মহীন ৪৪ প্রতীবন্ধীদের মাঝে পাঁচশ টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করেন সমাজসেবা অধিদপ্তর এবং প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রতিজনকে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। এছাড়াও মহলিা বিষক কার্যালয় থেকে দুজনকে সেলাই মেশিন ও উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার নাজমা আশরাফীর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম। এ ছাড়াও উপস্থিত ছিলেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আনিসুল হক, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার ও সমাজসেবা কর্মকর্তা মো. আবুল খায়ের প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম বলেন, বর্তমানে সারা বিশ্বে বৈশ্বিক দুর্যোগ চলছে। অতীতের কোন সরকার এমন দুর্যোগের মোকাবেলা করেনি। বর্তমান সরকার সফলভাবে এ দুর্যোগ মোকাবেলা করেছে। তিনি আরো বলেন আপনারা স্বাস্থ্য বিধি মেনে চলবেন। সবমসয় পরিষ্কার পরিচ্ছন্ন থাকবেন। সামাজিক দূরত্ব বাজায় রেখে চলবেন।






Shares