Main Menu

এলাকায় বিরাজ করছে উত্তেজনা

নাসিরনগরে অটোরিক্সাকে সাইড দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত-১ আহত ৩০, আটক ৩

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে অটোরিক্সার সাইড দেওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের সংঘর্ষে মো. হাদিস মিয়া (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। সংঘর্ষে উভয় পক্ষের ৩০ জন আহত হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন নাসিরনগর থানার পুলিশ পরির্দশক (তদন্ত) মো. কবির হোসেন।
নিহত যুবক উপজেলার ধরমন্ডল ইউনিয়নের সোয়াব আলীর ছেলে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আটকরা হলো- মো. আওলাদ মিয়া, হানিফ মিয়া ও সুমন মিয়া। আহতদের হবিগঞ্জ ও নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।
পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১২টার সময় উপজেলার ধরমন্ডল বাজারে অটোরিক্সার সাইড দেওয়াকে কেন্দ্র করে নজরুল ইসলাম ও একলাস মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। উক্ত ঘটনার সংবাদ পেয়ে উভয় পক্ষ তাৎক্ষণিক দেশিয় অস্ত্র লাঠি, টেটা, বল্লম ও এক্কাট্টা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। মারামারি ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে উভয় পক্ষকে বুঝিয়ে তাদের বাড়িতে পাঠায় পুলিশ। এ সময় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করে থানায় নিয়ে আসে।

এর পর দুপুর পোনে তিনটার দিকে আবারো উভয় পক্ষ দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় নজরুল ইসলামের পক্ষের লোক মো. হাদিস মিয়া বুকে টেঁটাবিদ্ধ হয়ে আহত হয়। আহত হাদিসকে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাসিরনগর থানা পুলিশ পরির্দশক (তদন্ত) মো. কবির হোসেন জানান, অটোরিক্সার সাইড দেওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের দুদফা সংর্ঘষ হয়। এতে হাদিস মিয়া নামে এক যুবক হাসপাতালে নেয়ার পথে মারা যায়। আহত হয় ৩০ জন। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন আছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হবে। থানায় এখনো মামলা হয়নি।






Shares