Main Menu

সরাইলে উপজেলা পরিষদ নির্বাচন

+100%-

প্রতিবেদক : সরাইল উপজেলা পরিষদের নির্বাচনে ভোট গ্রহণ চলছে। চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন ২০ জন প্রার্থী। চেয়ারম্যান পদে একজন নারীসহ ৯ জন, ভাইস চেয়ারম্যান পদে সাতজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন লড়ছেন।

উপজেলার ৯টি ইউনিয়নের ৮০টি ভোট কেন্দ্রে এবার ভোট গ্রহণ করা হচ্ছে। উপজেলার মোট ভোটার সংখ্যা এক লাখ ৮৭ হাজার একশ’ ২৯ জন।  

নির্বাচনে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের একক প্রার্থী মোঃ রফিক উদ্দিন ঠাকুর (ঘোড়া), বিএনপি’র একক প্রার্থী ও উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি এডভোকেট আবদুর রহমান (কাপ-পিরিচ), আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোঃ জয়নাল উদ্দিন (আনারস), আওয়ামী লীগ নেতা এডভোকেট মুখলেছুর রহমান (চিংড়ি মাছ), উপজেলা জামায়াতের আমীর মাওলানা কুতুব উদ্দিন (দোয়াত-কলম), নির্দলীয় মোঃ তাজুল ইসলাম (ব্যাটারী), নির্দলীয় প্রার্থী ও উপজেলার শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওছমান উদ্দিন খালেদ (মোটরসাইকেল), মোঃ এস.এ.এম আল-আমীন আরেফিন (হেলিকপ্টার) ও বিলকিছ বেগম (টেলিফোন)।

ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আওয়ামী লীগের একক প্রার্থী ও বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান মিয়া (বৈদ্যুতিক বাল্ব), বিদ্রোহী প্রার্থী যুবলীগ নেতা শের আলম (মাইক), বিএনপি’র উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জহির উদ্দিন আহমেদ (টিউবওয়েল), সরাইল উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আবু সুফিয়ান সিদ্দিকী (টিয়াপাখি), উপজেলা জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সভাপতি মোঃ জয়নাল আবেদীন (তালা), ইসলামী ঐক্যজোটের মোঃ লাল বাদশা (উড়োজাহাজ) ও মোঃ ইছহাক মিয়া (চশমা)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে- আওয়ামী লীগের একক প্রার্থী ও  উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রোকেয়া বেগম (হাঁস), বিএনপি’র তাহমিনা আক্তার (প্রজাপতি), নির্দলীয় প্রার্থী শামীমা আক্তার (ফুটবল) ও মোছাঃ শিরিনা আক্তার (কলস)।






Shares