Main Menu

সরাইলে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ ২০ জন আহত, ৪১ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ,এলাকায় উত্তেজনা

+100%-


সংবাদদাতা ॥  ব্রাক্ষনবাড়িয়ার সরাইল উপজেলা সদরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে ২০ জন আহত হয়েছে বলে জানা গেছে। আহতদের সরাইল হাসপাতালে ও বিভিন্ন কিনিকে ভর্তি করা হয়েছে।প রিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সরাইল থানার পুলিশ বিপুল সংখ্যক রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে ১ঘন্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় সৈয়দটুলা গ্রামের আঃ হাসিমের পুত্র মোবারক ও কাচারীপাড়ার ঝাড়ু মিয়ার পুত্র জীবনের সাথে হাতাহাতি হয়। এ ঘটনায় কাচারী পাড়ার জনৈক মাহফুজ মিয়া তাৎক্ষণিক বিষয়টি মিটমাট করে দেয়। কিন্তু  কিছুক্ষন পর ছৈয়দটুলা গ্রামের কিছু যুবক মোবারকের পক্ষ নিয়ে মাহফুজকে আক্রমন করার  চেষ্টা করলে ঐ এলাকার লোকজন ছৈয়দটুলার লোকজনকে দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া করলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ায়  সরাইল বাজার রনক্ষেত্রে পরিনত হয়। এ সময় হামলাকারীরা সরাইল বাজারে ছৈয়দটুলা গ্রামের ৩/৪টি দোকানে আক্রমন ও ভাংচুর করে ব্যাপক লুটপাট চালায়। সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে সরাইল থানা ওসি উত্তমকুমার চক্রবর্তী প্রথমে চেষ্টা করে ব্যর্থ হলে পরে জেলা থেকে দাঙ্গা পুলিশ এনে ৪১ রাউন্ড রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।    
সরাইল থানার ওসি উত্তম কুমার চক্রবর্তী জানান, পুলিশ ঘটনাস্থল থেকে সোহেল নামে এক দাঙ্গাবাজকে আটক করেছে।বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি মোকাবেলার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।






Shares