Main Menu

আজাদ হত্যা মামলার আসামী ইঞ্জিঃ মশিউর রহমানকে জেল হাজতে প্রেরণ

+100%-

মনিরুজ্জামান পলাশ : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ইকবাল আজাদ হত্যা মামলার আসামি ইঞ্জিনিয়ার মশিউর রহমানকে জেল হাজতে পাঠানো হয়েছে।

রবিবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট  শফিউল আজমের আদালতে আত্মসমর্পন করে জামিনের প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক জামিন না মঞ্জুর করে মামলার চার্জশীটভূক্ত আসামি ইঞ্জিঃ মশিউর রহমানকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।

এদিকে জামিন বাতিল হওয়ার প্রতিবাদে বিকেলে তার সমর্থকরা ব্রাহ্মণবাড়িয়া প্রেসকাব প্রাঙ্গনে এক মানববন্ধন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার মশিউর রহমানের স্ত্রী দেওয়ান, মুক্তা আফসানা, মামুন খান, দেওয়ান রাকিবুর রহমান, রেজাউল গনি, দেওয়ান আতিকুর রহমান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা মশিউর রহমান রাজনৈতিক প্রতিহিংসার বলি বলে উল্লেখ করেন। বক্তারা মশিউর রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার ও তার মুক্তি দাবি করেন।মশিউর রহমানের স্ত্রী দেওয়ান মুক্তা আফসানা বলেন, ’আমার স্বামীকে ফাঁসানো হয়েছে। ভালোভাবে খোঁজ নিলেই এর মূল রহস্য বেরিয়ে আসবে। তিনি বলেন আমি কোনো অন্যায় আবদার করবো না। আমি প্রকৃত ঘটনার রহস্য উদঘাটন হউক সেই দাবী জানাই।

উল্লেখ্য, গত ২১ অক্টোবর সন্ধ্যায় ইকবাল আজাদকে দলীয় সন্ত্রাসীরা উপর্যপুরি কুপিয়ে ও বুকে বল্লম দিয়ে আঘাত করে হত্যা করে। এর পরদিন নিহত আজাদ ইকবালের ছোট ভাই প্রকৌশলী জাহাঙ্গীর আজাদ বাদী হয়ে ২২জনকে আসামী করে সরাইল থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ প্রায় দুই মাস তদন্ত শেষে ২৯ জনের বিরুদ্ধে গত ১৭ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন।






Shares