Main Menu

সরাইলে যুবলীগ ক্যাডারের নেতৃত্বে পুলিশের ওপর হামলা : ৪ পুলিশ সদস্য আহত ॥ ৫৯ রাউন্ড গুলিবর্ষণ

+100%-

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যুবলীগ ক্যাডারের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী পুলিশের ওপর হামলা চালিয়েছে। এতে চার পুলিশ সদস্য আহত হয়েছে।
গত শুক্রবার বিকেলে উপজেলার অরুয়াইল ইউনিয়নের ধামাউড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ আত্মরার্থে ৫৯ রাউন্ড গুলি বর্ষণ করে। এ ঘটনায় ধামাউড়া গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সরাইল উপজেলার প্রত্যন্ত জনপদ ধামাউড়া গ্রামে অতি-সম্প্রতি একটি খুনের ঘটনা সহ সহিংসতার পর সেখানে নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন করা হয়। শুক্রবার বিকেলে অরুয়াইল ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. শফিকুল ইসলাম এর নেতৃত্বে একদল সন্ত্রাসী গ্রামের আলী হোসেন এর বাড়িতে লুটতরাজ চালায়। খবর পেয়ে পুলিশ বাধা দেয়। এসময় যুবলীগ ক্যাডার শফিকুল ইসলামের নেতৃত্বে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা করে। হামলায় পুলিশের নায়েক দেলোয়ার, কনস্টেবল রুবেল, কনস্টেবল কবির ও কনস্টেবল জসিম আহত। পুলিশ আত্মরার্থে গুলি চালালে সন্ত্রাসীরা বন্দুক নিয়ে পুলিশকে তাড়া করে। একপর্যায়ে পুলিশ সদস্যরা স্থানীয় ওসমান মোল্লার বাড়িতে আশ্রয় নেয়। খবর পেয়ে সন্ধ্যার দিকে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধারের পর চিকিৎসার জন্যে হাসপাতালে প্রেরণ করে। পরে জেলা সদর থেকে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহআলম বকাউল এর নেতৃত্বে অতিরিক্ত দাঙ্গা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযান চালায়।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার চক্রবর্তীর সাথে যোগাযোগ করলে তিনি সন্ত্রাসীদের হামলায় ৪জন পুলিশ আহত হওয়ার কথা স্বীকার করেন। সহকারী পুলিশ সুপার সদর সার্কেল জানান, এলাকায় বাড়তি পুলিশ মোতায়ন করা হয়েছে এবং হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলছে।






Shares