Main Menu

স্বেচ্ছা শ্রমে মেরামত, সরাইল- অরুয়াইল সড়ক

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার চুন্টাইউনিয়নের লোপাড়া এলাকায় সেচ্ছাশ্রমে সড়ক মেরামতের উদ্যোগ নেয় এলাকাবাসী। আজ শনিবার সকাল ১০টায় থেকে লোপাড়া বাজারের সামনে থেকে সরাইল-অরুয়াইল রাস্তার মেরামতের কাজ শুরু করেন। মেরামত কাজের উদ্বোধন করেন অনুষ্টানের প্রধান অতিথি ব্রাহ্মণবাড়িয়া-২ এর সাবেক এমপি এড. জিয়াউল হক মৃধা । এ উপলক্ষে লোপাড়া বাজারে এক জনসভার আয়োজন করা হয়।
এলাকাবাসী বলেন, রাস্তাটি দিয়ে প্রতিদিন হাজারও মানুষের চলাফেরা। যানবাহন চলাফেরা করতে অনেক কষ্ট হয়। তাই এলাকাবাসী মিলে এই রাস্তাটি মেরামতের উদ্যোগ নেই।
এম এ রহিমের সভাপতিত্বে ও আব্দুল বাছিরের সঞ্চালনায় উদ্বোধনীয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া -২এর সাবেক এমপি এড.জিয়াউল হক মৃধা। অরুয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন। অরুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগে সভাপতি হাজী মোতালেব হুসেন। নোয়াগাও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আলী নেওয়াজ । উপজেলা যুবসংহতির সাধারণ সম্পাদক মাহফুজ মিয়া, চুন্টা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাহার মিয়া। চুন্টা ইউনিয়ন বিএনপির সভাপতি ও চুন্টা এসি আই একাডেমী প্রধান শিক্ষক হাবিবুর রহমান নান্নু। চুন্টা ইউনিয়ন জাতীয় পার্টির সাধারন সম্পাদক মো. ইউনুছ মিয়া । জাতীয় যুবসংহতির সভপতি মো. জালাল মিয়া । জুরু মিয়া ও চন্দন দেব প্রমূখ।






Shares