Main Menu

সরাইল হাসপাতালে ইউনিভার্সেল মেডিকেল কলেজের চিকিৎসা উপকরন প্রদান ও বঙ্গবন্ধু কর্ণার স্থাপন

+100%-

ঢাকাস্থ ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের উদ্যোগে সরাইল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সরঞ্জাম প্রদান করা হয়েছে। এছাড়া বঙ্গবন্ধু কর্ণার স্থাপনও করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান।

ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্ত্তীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সরাইল উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দীন ঠাকুর,উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল,সরাইল সার্কেল সিনিয়র এএসপি মোঃ আনিছুর রহমান,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নোমান মিয়া প্রমুখ।

পরে সরাইলের জনসাধারণের উন্নত ও জরুরী স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে সরাইল স্বাস্থ্য কমপ্লেক্সে ইসিজি মেশিনসহ অন্যান্য চিকিৎসা সরঞ্জাম হুইল চেয়ার , রক্তচাপ পরিমাপক যন্ত্র , ষ্টেথো , ওজন পরিমাপক যন্ত্র , রোগীদের জন্য স্ক্রীন ও ইসিজি ট্রলি প্রদান করা হয়। পাশাপাশি হাসপাতালের সৌজন্যে সরাইল গণগ্রন্থাগারে ( পাবলিক লাইব্রেরি ) অর্ধ শতাধিক বই সম্বলিত বঙ্গবন্ধু কর্ণার স্থাপন করা হয় । এছাড়া একই দিনে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষ থেকে ফ্রি হার্ট ক্যাম্পের আয়োজন করা হয় ।






Shares