Main Menu

সরাইল মক্কা শরীফকে কটাক্ষ করায় পুলিশ হেফাজতে যুবক

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পবিত্র মক্কা শরীফকে কটাক্ষ করে ফেসবুকে স্ট্যাটাস দেয়ার অভিযোগে রবিরায় ( ৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার (৬অক্টোবর) বিকাল ৩টায় অরুয়াইল বাজার থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সরাইল থানা অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন। রবিরায় অরুয়াইল এলাকার মৃত অবনী রায়ের ছেলে ও স্থানীয় বাজারের মুদির দোকানদার। রবি রায়ের এ ফেসবুক পোষ্ট নিয়ে স্থানীয় ধর্মপ্রাণ যুবকদের মাঝে উত্তেজনা দেখা দেয়, ও মিছিল বের হয়।

রবিরায়ের চাচাতো ভাই স্বরজিত কুমার রায় জানান, রতন রায়ের হ্যাক করা আইডিতে রতন রায়ের নাম পরিবর্তন করে ছোট ভাই রবিরায়ের নাম লিখে স্থানীয় হ্যাকাররা ইসলাম ধর্মকে কটাক্ষ করে এই পোষ্টটি করেছে। এলাকায় হিন্দু -মুসলমানদের মধ্যে সম্পর্ক নষ্ট করায় তাদের উদ্দেশ্য। যেহেতু তার বড় ভাই রতন আইসিটি মামলায় এখনও জেলে আছে তাই রবিরায় এ কাজ করবে বিশ্বাস হয়না।

এব্যাপারে সরাইল থানা অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন জানান, রবিরায় তার ফেসবুক আইডি থেকে মক্কা শরীফকে কটাক্ষ করে পোস্ট দেয়ায় তাকে আটক কর হয়েছে। এ ব্যাপারে তার ফেসবুক আইডির লিংক থেকে যাচাই-বাছাই চলছে পরবর্তী তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। উল্লেখ্য গত কয়েক মাস পূর্বে রবিরায়ের বড় ভাই কাপড় ব্যবসায়ী রতন রায়(৩৯) ইসলাম ধর্মকে কটাক্ষ করে ফেসবুকে পোষ্ট দিয়ে বর্তমানে জেলে আছেন।






Shares