Main Menu

সরাইল উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিজয় মিছিল ও শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ

+100%-

মোহাম্মদ মাসুদ,সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিজয় মিছিল ও উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আজ সকাল সাড়ে ৭টায় সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনের মোড় থেকে একটি বিজয় মিছিল বের হয়।
সরাইল উপজেলা বিএনপির আহবায়ক মোঃ আনিছুল ইসলাম ঠাকুর ও সদস্য সচিব এডভোকেট নুরুজ্জামান লস্কর তপুর নেতৃত্বে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা বিজয় মিছিল করে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন। সরাইল উপজেলা যুবদলের আহবায়ক মোঃ আবু সুফিয়ান সিদ্দিকী, সদস্য সচিব মোঃ নুর আলম ও সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ নুরুল আমিন মাস্টার এর নেতৃত্বে উপজেলা যুবদলের নেতা-কর্মীরা, সরাইল উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক প্রার্থী মেহেদী হাসান পলাশ, সদস্য সচিব প্রার্থী মোহাম্মদ আব্দুল করিম মাস্টার, স্বেচ্ছাসেবক দল নেতা সেলিম মিয়া ও আল আমিন শাহরিয়ার এর নেতৃত্বে স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা, সরাইল উপজেলা ছাত্রদলের আহবায়ক পদ প্রার্থী মোঃ জামাল হোসেন লস্কর ও সদস্য সচিব প্রার্থী মীর ওয়ালিদ এর নেতৃত্বে উপজেলা ছাত্রদলের নেতা-কর্মীরা এ সময় শহীদ মিনারে পুষ্প স্তবক অর্পণ করেন।
সরাইল উপজেলা বিএনপি নেতা আবু তাহের, কাজল মিয়া, দুলাল মাহমুদ আলী, এনামুল হক, এডভোকেট সামসু, আমান মিয়া, শাহ আলমসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প স্তবক অর্পণ করা শেষে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ পানিশ্বর ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতা-কর্মীদের সাথে নিয়ে বিটঘর বধ্যভূমিতে মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মৃতিস্তম্ভে পুষ্প স্তবক অর্পণ করেন বলে দলীয় সূত্রে জানা গেছে।






Shares