Main Menu

সরাইল উপজেলার কাটানিশার গ্রামে প্রতিহিংসার জেরে মরিচগাছ কর্তন

+100%-

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কাটানিশার গ্রামে প্রতিহিংসার জেরে মরিচ গাছ কর্তন করেছে দুর্বৃত্তরা।
শনিবার ভোর রাতে এই ঘটনা ঘটে বলে জানা যায়। শনিবার সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কাটানিশার গ্রামের কালু মিয়ার ছেলে নূরুল আমিন (৪৫) তার কৃষি জমিতে ১৫ শতাংশ জায়গায় ঢেরশ ও কাঁচা মরিচ গাছের আবাদ করে। শনিবার ভোর রাতে সে বাড়ি থেকে বের হয়ে দেখে তার কাঁচা মরিচ ও ঢেরশ গাছ গুলো গোড়া দিয়ে ভেঙ্গে ফেলা হয়েছে। তাতে নূরুল আমিনের অনেক টাকা ক্ষতি হয়ে যায়। কে বা কারা ঘটিয়েছে এই ঘটনা জানতে চাইলে নূরুল আমিন বলেন, পাশের বাড়ির মনসুর আহমেদ এর বাড়ীর কয়েকজন কে সে গাছ গুলো গোড়া থেকে ভেঙে দিয়ে দৌড়ে পালিয়ে যায়।
এই বিষয়ে জানতে চাইলে, মুঠোফোনে মনসুর আহমেদ বলেন, করোনার প্রাদুর্ভাবের কারণে আমি বিজয় নগর উপজেলায় থেকেই অফিসের কাজ করে যাচ্ছি। আমি বাড়িতে গেলেই তো আমাকে দেখবে? আমার প্রতিপক্ষের লোক আমাকে ফাসিয়ে মামলা করার জন্য আমার নাম বলছে। আমার অফিস বলতে পারবে আমি গতরাতে (শুক্রবার) কোথায় ছিলাম।
নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান কাজল চৌধুরী বলেন, রাতের আঁধারে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে আমি জানি না। তবে যারাই এই কাজ করে থাকুক না কেন খুবই ন্যাক্কারজনক কাজ হয়েছে। তবে তাদের দুই বাড়ির মধ্যে মসজিদ নিয়ে ঝগড়ার সূত্র ধরে মামলা মোকদ্দমা চলছে। আমি তাদেরকে বলেছি এই ঘটনা নিয়ে পূনরায় যেন ঝগড়া না হয়। তারাও আমাকে আস্বস্ত করেছে এই নিয়ে সংঘর্ষে জড়াবে না।

এবিষয়ে সরাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন মোহাম্মদ নাজমুল আহমেদ বলেন, মরিচ গাছ কাটার বিষয়টি আমি শুনেছি, কিন্তু কেউ কোন অভিযোগ করেনি এখনো। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।






Shares