Main Menu

সরাইল আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী -এডঃ নাজমুল হোসেন.

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল।   সরাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ নাজমুল হোসেন আসন্ন উপনির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন।এডঃ নাজমুল হোসেন সদ্য শূন্য হওয়া ব্রাহ্মণবাড়িয়া সরাইল আশুগঞ্জ -২ আসন থেকে নির্বাচন করার আশা ব্যক্ত করেছেন।

সোমবার (১৯ডিসেম্বর) বিকেলে সরাইল প্রেসক্লাবে সংবাদ কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রেসক্লাবের সভাপতি আইয়ুব খানের সভাপতিত্বে এডঃ নাজমুল হোসেন প্রার্থী হওয়ার ঘোষণা দেন।

বিএনপির দলীয় এমপি উকিল আব্দুস সাত্তার ভূইয়া পদত্যাগ করায় ব্রাহ্মণবাড়িয়া সরাইল আশুগঞ্জ -২ আসনটি শূন্য হয়ে যায়। ইতিমধ্যে উপনির্বাচনের গেজেট ও প্রকাশ করা হয়। এখান থেকে এডঃ নাজমুল হোসেন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেছেন।

তিনি বলেন, নবম শ্রেণি থেকে আওয়ামী লীগের ছাত্র রাজনীতিতে সম্পৃক্ত রয়েছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে মনে লালন করে আসছি।সরাইল উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, উপজেলা কৃষকলীগ, জেলা ছাত্রলীগ, যুবলীগের দায়িত্বশীল পদে ছিলাম দীর্ঘদিন। পরবর্তীতে ২০১৪ সাল থেকে ৮ বছর সরাইল উপজেলা আ’লীগের আহবায়ক ছিলাম। কেন্দ্র ও জেলার নেতৃবৃন্দের অংশ গ্রহনে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সরাইলে অনুষ্ঠিত সম্মেলনে আমি দলটির সভাপতির নির্বাচিত হয়েছি।
দীর্ঘ ৪৫ বছরেরও অধিক সময় ধরে আ’লীগের রাজনীতির সাথে জড়িয়ে আছি। ১৯৭৫ সালের পর এখানে আ’লীগ দলীয় এমপি নেই। সর্বশেষ যিনি এমপি ছিলেন তিনি ৪ বছর এলাকাই আসেননি। কোন কাজও হয়নি। আগামী উপনির্বাচনে আমরা এই আসনে আ’লীগ দলীয় (নৌকা) প্রার্থী চাই।সংবাদ কর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেনআমি তার জন্য দলীয় লোকজন নিয়ে কাজ করবো। শেখ হাসিনার বাইরে আমরা যাবো না, দলের সার্থে সকল সিদ্ধান্ত মাথা পেতে নিবো।






Shares