Main Menu

সরাইলে ৬ দিনের ব্যবধানে আপন দুই ভাই এর মৃত্যু

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা সদরের নিজ সরাইল গ্রামের মরহুম মাওলানা সিদ্দিক উল্লাহ সাহেবের বড় পুত্র বশির উল্লাহ ও ছোট পুত্র হাফেজ মাওলানা এমদাদ উল্লাহ মাত্র ৬ দিনের ব্যবধানে মারা গেছেন। স্বল্প সময়ের ব্যবধানে একই পরিবারে আপন দুই ভাই এর মৃত্যুতে স্বজনসহ শোকাহত এলাকাবাসী।

এলাকাবাসী ও মরহুম দুই ভাই এর পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার(১১ আগস্ট) বিকাল ৪ টা ৫০ মিনিটে ডায়াবেটিকসসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বড় ভাই বশির উল্লাহ মারা যান। এর আগে করোনা উপসর্গ নিয়ে মরহুম বশির উল্লাহর ছোট ভাই হাফেজ মাওলানা এমদাদ উল্লাহ ঢাকা ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন থাকায় বড় ভাই এর লাশ দেখার সুযোগ হয়নি। বড় ভাই মারা যাওয়ার ৫ দিন পর চিকিৎসাধীন অবস্থায় ঐ হাসপাতালে আজ সোমবার (১৬ আগস্ট) ১২ টা ৪৫ মিনিটে ছোট ভাই হাফেজ মাওলানা এমদাদ উল্লাহ মারা গেছেন। বাদ এশা আলীনগর মাদ্রাসা মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

মরহুম বশির উল্লাহ মৃত্যুকালে স্ত্রী, ২ পুত্র এবং মরহুম হাফেজ মাওলানা এমদাদ উল্লাহ মৃত্যুকালে স্ত্রী, ২পুত্র ও ১ কন্যাসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মাত্র ৬ দিনের ব্যবধানে একই পরিবারের আপন দুই ভাই এর মৃত্যুতে বিভিন্ন মহলের পক্ষ থেকে শোক প্রকাশ করার পাশাপাশি শোক সন্তোপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।






Shares