Main Menu

সরাইলে সাংবাদিক এমডি জালাল কে সংবর্ধনা

+100%-


মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ সরাইল অনেক র্উবর ভূমি,সরাইলে অনেক কৃতি মানুষের জন্ম। ব্রিটিশ বিরোধী আন্দোলনেও সরাইলের ভূমিকা রয়েছে। জালাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হিসেবে অনেক দেশে গিয়েছেন। সে তার যোগ্যতায় আজকের এই অবস্থানে এসেছে। আজকের এই মিলন মেলায় আমরা যারা উপস্থিত হয়েছি, সকলে মিলে যদি একত্রিত হতে পারি সরাইলের উন্নয়নে, ইতিহাস, ঐতিহ্য’র ব্যাপারে বাকা পথে পরিচালিত না হই, তাহলে সরাইলের উন্নয়নে কোন বাধা হবে না। সাংবাদিক এমডি জালালের সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কথা গুলো বলেন, সাবেক দুইবারের সাংসদ এডঃ জিয়াউল হক মৃধা।
সংবর্ধনা অনুষ্ঠানে তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সরাইলের যা কিছু কল্যাণকর, সরাইলের ইতিহাস, ঐতিহ্য ও ইজ্জত বহন করে এমন বিষয় গুলো মানুষের সামনে তুলে ধরতে।
রোববার(০৯ অক্টোবর) সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় সভাকক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের আয়োজনে সরাইলের সাংবাদিক এমডি জালাল মিয়া কে সংবর্ধনা দেওয়া হয়েছে।
সাংবাদিক জালাল প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে বিশ্বের অনেক দেশে ঘুরেছেন। তিনি বিবিসি টোয়েন্টিফোর নিউজ এর হেড অব নিউজ, আমেরিকান ন্যাশনাল টেলিভিশনের কান্ট্রি চিফ ও জাতিসংঘের রেজিষ্ট্রার্ড ডেলিগেট সাংবাদিক।
সাবেক যুবলীগ নেতা মাহফুজ আলী’র সঞ্চালনায় ও বীর মুক্তিযোদ্ধা ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইসমত আলী’র সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, বীর মুক্তিযোদ্ধা ও আ,লীগ নেতা এডঃ আব্দুর রাশেদ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমেদুল কামাল, ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডঃ ওসমান গনি, সরাইল প্রেসক্লাবের সভাপতি আইয়ুব খান, কালিকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মানিক,আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন প্রমুখ।
এছাড়াও বিভিন্ন গণ্যমান্য রাজনৈতিক ব্যাক্তি বর্গ ও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
সংবর্ধনা অনুষ্ঠানে এমডি জালাল মিয়া বলেন, আমাকে কেউ পছন্দ করে কেউ পছন্দ নাও করতে পারে তাতে কোন সমস্যা না। সরাইলের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাই কে একত্রিত থাকতে হবে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র হাত কে শক্তিশালী করতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে যাকে প্রার্থী হিসেবে দেয় তার পক্ষে সবাই একত্রিত হয়ে কাজ করবো।






Shares