Main Menu

সরাইলে” সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করত হবে

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। ভোরের দর্পণ পত্রিকার ২১তম বর্ষপূর্তি ও ২২ তম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২০ জানুয়ারী) দুপুরে সরাইল উপজেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে নিজ সরাইলে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ভোরের দর্পণ পত্রিকার সরাইল প্রতিনিধি মাহবুবুর রহমান খন্দকার এর সভাতিত্বে ও দৈনিক নয়াদিগন্ত পত্রিকার সরাইল প্রতিনিধি এম এ করিম এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশ এর সহ-সভাপতি ও যুগান্তর পত্রিকার সরাইল প্রতিনিধ মোঃ মুরাদ খান, একই সংগঠনের সাধারণ সম্পাদক ও বিজয় টেলিভিশনের সরাইল প্রতিনিধি মোহাম্মদ মাসুদ, দৈনিক জনতার সরাইল প্রতিনিধি মোঃ রাকিবুর রহমান রকিব, আজকের পত্রিকার সরাইল প্রতিনিধি মোঃ মুনসুর আহমেদ, মুক্তির লড়াই পত্রিকার সরাইল প্রতিনিধি দীপক কুমার দেবনাথ, সময়ের আলো পত্রিকার সরাইল প্রতিনিধি শেখ সিরাজুল ইসলাম, সত্যের দিগন্ত পত্রিকার সরাইল প্রতিনিধি মোঃ কামাল পাঠান, ২৪ঘন্টা টেলিভিশনের সরাইল প্রতিনিধি মোহাম্মদ আলী, সমাজকর্মী রৌশন আলী, ডেইলি ফ্রন্টিয়ার এর সরাইল প্রতিনিধি গৌতম সাহা ও স্বাধীন সময়ের সরাইল প্রতিনিধি অজুফা আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে কোরআন তেলায়াত,  মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল মোতালিব।অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আনোয়ার হোসেন মাস্টার বলেন, সরাইলে অনেক ভাল মানের সাংবাদিক রয়েছে। কিন্তু দুঃখের বিষয় হলো সাংবাদিকরা একাধিক গ্রুপে বিভক্ত থাকার কারনে কিছু কিছু সময় বিব্রতকর পরিবেশ সৃষ্টি হয় যা এলাকার উন্নয়নের পথে অনেকটাই বাঁধা।

সরাইলের সকল সাংবাদিকদের এক প্লাটফর্মে এনে ঐক্যবদ্ধ করে এলাকার উন্নয়নে কাজ করা আমার স্বপ্ন। মহান আল্লাহ আমাকে সেই সুযোগ দিলে সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ করার স্বপ্ন আমি বাস্তবায়ন করব ইনশাল্লাহ। এ সময় তিনি উপস্থিত সকল সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে ভোরের দর্পণ পত্রিকার উত্তোরত্তর সফলতা  কামনা করেন।






Shares