Main Menu

সরাইলে মিলাদ ও দোয়া মাহফিল

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়ন আওয়ামীলীগের দুই সাবেক সভাপতি মরহুম আব্দুস সামাদ ও বীর মুক্তিযুদ্ধা মরহুম আবু মুছা মৃধা সাহেবের মৃত্যুতে মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
আজ মঙ্গলবার বিকেল কালকিচ্ছ ইউনিয়ন আওয়ামীলীগ এর অফিস কক্ষে ভারপ্রাপ্ত সভাপতি হাজী আমীর আলীর সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মরহুমাদের জন্য মোনাজাতের মাধ্যমে দোয়া করা হয়।
এ সময় বিশেষ অতিথি হিসে্েব উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সেচ্চাসেবকলীগের প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক মো. আনোয়ার পারভেজ টিংকু , জেলা পরিষদ সদস্য মো. পায়েল হুসেন মৃধা, কালিকচ্ছ ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি হাজি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মো. ছলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. আলী মিয়া, যুগ্ন-সম্পাদক মো. তকদির হুসেন, মো. মাহাবুবুর রহমান, কোষাধক্ষ আ. খালেক, যুবলীগনেতা আবুশামীম সানা প্রমূখ।
মিলাদে মরহুমদের জন্য আত্মীয় স্বজন, রাজনৈতিক সহকর্মীসহ বিভিন্ন এলাকা থেকে নেতৃবৃন্দ অনুরাগীরা এসে অংশ নেন। এসময় মরহুমদের রুহের মাগফিরাত কামনা করে ফাতিহা পাঠ ও দোয়া প্রার্থনা করা হয়। এতে দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মী ও শুভানুধ্যায়ীরা অংশ নেন।






Shares