Main Menu

সরাইলে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে যুবককে ছুরিকাঘাত

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল।  ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে চন্দ্রনাথ রায় ওরফে জয়রায়(২৪)নামে এক যুবক কে ছুরিকাঘাত করে। আহত জয়রায় উপজেলার বাদে অরুয়াইল গ্রামের মৃত নিতিশ রায়ের ছেলে। এ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের আরও ৬জন আহত হয়।

শনিবার (২২জানুয়ারী) রাত ১১টায় উপজেলার অরুয়াইল ইউনিয়নের শ্রী মোহনলাল জিউর মন্দির প্রাঙ্গণে ঘটনাটি ঘটে।

আহত ব্যাক্তিরা হলেন-বাদে অরুয়াইলের প্রীতম রায়(২৩)পরিমল দেব(৩৫),জুটন দেব(২৩),বাবুল সূত্রধর(২৬),রমেশ দাস(৫৭),রবিদাস(৪৫)। মাথায় আঘাত প্রাপ্ত আহত রমেশ দাসকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে তার স্বজনরা জানান।

মোহনলাল জিউর মন্দিরের সভাপতি ও প্রত্যক্ষদর্শী বেণীমাধব রায় জানান,রাত ১০টায় মন্দির কমিটি একটা জরুরি বিষয় নিয়ে মিটিংয়ে বসে। এসময় মারামারির আওয়াজ শুনে বের হয়ে দেখেন ব্যাডমিন্টন খেলা নিয়ে অরুয়াইল দাসপাড়ার ছেলেরা রায়পাড়ার ছেলেদের সাথে মারামারি করছে। পরে মন্দির কমিটির নেতারা উপস্থিত হয়ে পরিস্থিতি সামাল দেন। এবং সাথে সাথেই তারা  মন্দির প্রাঙ্গণে রাতে ব্যাডমিন্টন খেলা নিষেধ করে দেন।

সরাইল থানার পরিদর্শক(তদন্ত) মো. সেহাবুর রহমান বলেন,এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে তদন্তের আগ পর্যন্ত বলা যাবে না কি কারণে মারামারি হয়েছে।






Shares