Main Menu

সরাইলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ সরাইল উপজেলা প্রশাসনের উদ্দ্যেগে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা ও আলোচনা সভার আয়োজন করেন।
সোমবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পর্স্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগ ও তার অঙ্গ সংঘটন। পরে উপজেলা সৈয়দ সিরাজুল ইসলাম অডিটরিয়ামে উপজেলা র্নিবাহী কর্মকর্তা অরিফুল হক মৃদুল এর সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার ৩১২ এর মহিলা সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ।
উপজেলা মাধ্যমিক কর্মকর্তা সহিদ খালিদ জামিল এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা পরিষদের চেয়াম্যন মো. রফিক উদ্দিন ঠাকুর, সরাইল সহকারি পুলিশ সুপার মো. আনিসুর রহমান, ্সরাইল উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট নাজমুল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন মোছা. রোকেয়া বেগম, মো. আবু হানিফ, সরাইল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আসলাম হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা বিশিষ্ট আইনজীবী এডভোকেট সৈয়দ তানবীর হোসেন কাউসার , উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডার ইসমত আলী, এডভোকেট জয়নাল উদ্দিন জয় , আওয়ামীলীগ নেতা মো. মাহফুজ আলী প্রমূখ।






Shares