Main Menu

সরাইলে প্রতিপক্ষের হামলায় নিহত রকেট মেম্বারের দাফন সম্পন্ন

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় নিহত উপজেলা আওয়ামীলীগ নেতা আবু বক্কর সিদ্দিক (রকেট মেম্বারের) দাফন শুক্রবার রাতে সম্পন্ন হয়েছে। তিনি ওই ইউনিয়নের বেপারী পাড়ার মৃত চমক বেপারীর ছেলে। এর আগে রাত সাড়ে ৮টায় সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য এড. জিয়াউল হক মৃধা, উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন টিটু, উপজেলা জাতীয় পার্টির সভাপতি হুমায়ূন কবির, সরাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার, সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনোয়ার হোসেন মাষ্টার প্রমূখ।

এ বিষয়ে সরাইল থানা ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা সাহদাত হোসেন টিটো বলেন, রকেট মেম্বার ও শাহ আলম মেম্বারের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিলো। আমরা সেই বিরোধ মিটানোর অনেক চেষ্টা চালিয়েছি কোন ফল আসেনি। শাহ আলম মেম্বারের লোকজন অতর্কিত হামলা চালিয়ে তাকে মারাত্মক আহত করে, পরে তাকে জেলাসদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। এই ঘটনায় বিভিন্ন এলাকা থেকে ৭ জনকে গ্রেফতার করি, বাকিদের গ্রেফতারের ও চেষ্টা চলছে। এখন এলাকায় অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলা সদরের প্রাতঃ বাজার এলাকায় আওয়ামীলীগ নেতা সাবেক ইউপি সদস্য আবুবক্কর সিদ্দিক রকেটকে তার নিজ দোকানের সামনে ককটেল ফাটিয়ে আতংক সৃষ্টি করে ধারালো অস্ত্র দিয়ে হাত, পা কেটে গুরুত্বর আহত করে র্দুবৃত্তরা পালিয়ে যায় ।






Shares