Main Menu

সরাইলে পুকুর থেকে এক মৎসজীবী যুবকের লাশ উদ্ধার

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার কালিকচ্ছ মধ্যপাড়া (বাঘবড়ি) পুকুর থেকে মৎসজীবী যুবকের লাশ উদ্ধার।
আজ শনিবার সকালে উপজেলার কালিকচ্ছ ইউনিযনের মধ্যপাড়া (বাঘবড়ি) এলাকায় সাবেক ইউপি চেয়ারম্যান আহমেদুর রহমান’র নিজস্ব পুকুর থেকে লাশ উদ্ধার করা হয়।
নিহত যুবক উপজেলার সদর ইউনিয়নের বেপারি পাড়া এলাকার আঁখি মিয়ার ছেলে রিয়াজ মিয়া (২৪) সে গত দু‘বছর আগে একেই এলাকায় বিয়ে করে ।
সে পেশায় একজন মৎস্য ব্যবসায়ী ছিলেন। নিহত রিয়াজের দুই বছরের একটি ফুটফুটে শিশু সন্তান রয়েছে।
পরে সরাইল থানা পুলিশ এসে পুকুরে লাশ ভাসতে দেখে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়। তারা এসে লাশ উদ্ধার করে সরাইল থানা পুলিশকে হহস্তান্তর করে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শনিবার সকালে সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়ির পুকুরে একটি লাশ ভাসতে দেখে তারা । পরে স্থানীয় বাসিন্দা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম কে জানায়। পরে তিনি সরাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে খবর দেন।
নিহতের বাবা আঁখি মিয়া বলেন, শুক্রবার সকালে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। আজ (শনিবার) সকালে খবর পায় আমার ছেলের লাশ পুকুরে ভেসে উঠেছে ।
মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম বলেন, এই হত্যাকান্ড যে ঘটিয়েছে তার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি। সঠিক তদন্ত করে প্রকৃত অপরাধীকে আইনের আওতায় এনে যেন শাস্তি দেয়া হয়।
সরাইল ফায়ার সার্ভিসের দল প্রধান এ এস এম শামিম জানায় , পুকুর থেকে লাশ উদ্ধার করে সরাইল থানা পুলিশকে হস্তান্তর করেয়েছি।
এই বিষয়ে সরাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন মোহাম্মদ নাজমুল আহমেদ বলেন, কালিকচ্ছ মধ্যপাড়া এলাকার পুকুর থেকে রিয়াজের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে । প্রতিবেদন লেখা পর্যন্ত পরিবারের কেউ থানায় কোন অভিযোগ করেনি।






Shares