Main Menu

সরাইলে নির্বাহী অফিসার আরিফুল হক মৃদুল কে বিদায় সংবর্ধনা ও নবাগত ইউএনও মোহাম্মদ সরওয়ার উদ্দিন কে বরণ

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল হক মৃদুল কে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার (১৪ নভেম্বর) বিকেল ৫টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ের নব নির্মিত ভবনের সভাকক্ষে এই বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ও উপজেলা ক্রীড়া সংস্থা এই সংবর্ধনার আয়োজন করেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল হক মৃদুল কে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি জনিত কারণে বিদায় সংবর্ধনা ও নবাগত ইউএনও মোহাম্মদ সরওয়ার উদ্দিন কে বরণ করে নেয়া হয়।

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইসমত আলী’র সভাপতিত্বে ও যুবলীগ নেতা মাহফুজ আলী’র সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এডঃ কামরুজ্জামান আনসারি, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান, সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমেদুল কামাল, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু হানিফ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সরাইল সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার, অরুয়াইল ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন ভুইয়া, শাহজাদাপুর ইউপি চেয়ারম্যান আসমা আক্তার, সরাইল প্রেসক্লাবের সভাপতি আইয়ুব খান, সরাইল টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি শফিকুর রহমান প্রমুখ। এছাড়াও বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।






Shares