Main Menu

সরাইলে দি হাঙ্গার প্রজেক্ট আয়োজিত মাদক বিরোধী র‌্যালী

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়া সরাইলে দি হাঙ্গার প্রজেক্ট কর্তৃক আয়োজিত মাদক বিরোধী র‌্যালীর আয়োজন করা হয়। গত কাল সকাল ১১ টায় সরাইল ডিগ্রি কলেজ হইতে কালীকচ্ছ ইউনিয়ন পরিষদের বাজার পর্যন্ত পরিচালনা করা হয়।

কালীকচ্ছ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত র‌্যালীর উদ্ভোধন করেন সরাইল কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল, এ সময় সরাইল ডিগ্রি মহাবিদ্যালয়ের শিক্ষার্থীরা র‌্যালীতে অংশগ্রহণ করেন। উক্ত র‌্যালীতে উপস্থিত ছিলেন কলেজের সহকারী অধ্যাপক শাহাদাত হোসেন ভূইয়া, প্রভাষক মোঃ মোশতাক আহমেদ, জাফর আহমেদ, ফরিদা ইয়াসমিন, দুলাল মিয়া। অফিস সহায়ক তারিকুল ইসলাম, জিল্লুর রহমান ও প্রমূখ।

র‌্যালীটি কালীকচ্ছ বাজার এলাকায় পৌঁছলে কালীকচ্ছ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ইউনিয়ন পরিষদ সদস্য ও রাজনৈতিক নেতৃবৃন্দ অংশগ্রহণ করে বক্তব্য রাখেন ও নারীনেত্রী নাজমা বেগম এর সভাপতিত্বে এবং দি হাঙ্গার প্রজেক্ট কালীকচ্ছ এর সমন্বয়কারী মূসা মিয়ার সঞ্চালনায় কালীকচ্ছ কেন্দ্রীয় শহীদ মিনারে আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আবু আহাম্মদ মৃধা, কালীকচ্ছ ইউনিয়ন পরিষদের সদস্য রোকেয়া বেগম, কালীকচ্ছ বাজার কমিটির সাধারণ সম্পাদক ব্যবসায়ী জহিরুল হক, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ছলিম উদ্দীন, মনিরবাগ গ্রাম উন্নয়ন টিমের সাধারণ সম্পাদক সাংবাদিক মোহাম্মদ মাসুদ মিয়া, ইউ.পি সদস্য হাফেজ বশির উল্লাহ, জয়ধ্বনি সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক শাহ্ মোঃ অ্যালিন, চাঁনপুর ভিডিটি টিমের সভাপতি ও উজ্জীবক মোঃ সামসু মিয়া, মনিরবাগ ভিডিটি টিমের কোষাধ্যক্ষ মোহাম্মদ মানিক মিয়া, শেখ মোঃ মাসুম প্রমূখ।






Shares