Main Menu

সরাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ আহত-১৫,মহাসড়কে যানবাহন চলাচল ব্যাহত

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুট্টাপাড়া গ্রামের মধ্যে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। সোমবার বিকাল সরাইল উপজেলার কুট্টাপাড়া গ্রামের লোকজনদের মধ্যে এ সংঘর্ষে ঘটনা ঘটে। এতে রয়েল বাসের ডাইভার আনিস ও হুমায়ুন গুরুতর আহত। বাকী আহতদের নাম-পরিচয় জানা যায়নি।
আহতদের মধ্যে হুমায়ুনকে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ডাইভার আনিসকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়কে এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।
পুলিশ ও স্থানীয়রা জানান, বাসের পরিবহন শ্রমিকদের মধ্যে সংঘর্ষ হয় সরাইল উপজেলার কুট্টাপাড়া গ্রামের আসলাম মিয়ার সঙ্গে রয়েল পরিবহনের শ্রমিকদের মধ্যে কাটাকাটি হয়। এরই জের ধরে কুট্রাপাড়ার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কে ওঠে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে কারণে মহাসড়কের এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। এর ফলে মহাসড়কের দুই পাশে ৫ কিলোমিটার তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থল পৌঁছে সংঘর্ষকারীদের সরিয়ে দিলে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক হয়।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মফিজ উদ্দিন ভুঁইয়া জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।






Shares