Main Menu

সরাইলে তিতাস নদী থেকে লাশ উদ্ধার

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। সরাইল উপজেলায় নিখোঁজের তিন দিন পর তিতাস নদী থেকে ইয়াছিন মিয়া (১৯) নামের এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার পামশিমুল ইউনিয়নের গ্রামের পাশের নদী থেকে আজ শুক্রবার( ২৪ এপ্রিল) দুপুর ১২টার দিকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

ইয়াছিন মিয়া উপজেলার অরুয়াইল ইউনিয়নের ধামাউড়া গ্রামের সুরুজ মিয়ার ছেলে।

এলাকা বাসী ও পুলিশ জানায় , উপজেলার অরুয়াইল ইউনিয়নের রানীদিয়া গ্রামের মোকলেছুর রহমানের একটি নৌকা এক বছর আগে ভাড়ায় নিয়ে পণ্য পরিবহনের ব্যবসা করতেন সেলিম মিয়া (৪০)। ওই নৌকায় কর্মচারী হিসেবে কর্মরত ছিলেন ইয়াছিন মিয়া। করোনাভাইরাসের প্রভাবে মাসখানেক ধরে ব্যবসায় মন্দাভাব দেখা দেয়। এতে নৌকাটি অরুয়াইল ঘাটেই অধিকাংশ সময় বাঁধা থাকত। ওই নৌকাতেই থাকতেন ইয়াছিন মিয়া।

ইয়াছিনের মা রাহিলা বেগম (৪৫) বলেন, গত মঙ্গলবারের পর থেকে তাঁর সঙ্গে ইয়াছিনের কোনো যোগাযোগ ছিল না। আজ দুপুরে তিনি ছেলের মৃত্যুর খবর পান। এরপর তিনি লাশ দেখে চিহ্নিত করেন।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এম এম নাজমুল আহমেদ বলেন, অন্তত তিন আগে ওই কিশোরের মৃত্যু হয়েছে। লাশ অনেকটাই বিকৃত হয়ে গেছে। ময়না তদন্তের জন্য তার লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।






Shares