Main Menu

সরাইলে তলিয়ে যাচ্ছে নিম্নাঞ্চল

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে তলিয়ে যাচ্ছে নিম্নাঞ্চল ও সরাইল-অরুয়াইল সড়ক। ঝুঁকি নিয়ে চলছে যানবাহন।
গতকদিনের ভাড়ি বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পানিতে তলিয়ে যাচ্ছে সরাইলের নিম্নাঞ্চল। অনেক জায়গায় বাড়ি ঘরের আঙিনাতেও উঠেছে পানি। তলিয়ে যাচ্ছে জেলা ও উপজেলায় যাতায়াতের একমাত্র সরাইল-অরুয়াইল সড়কটি। চুন্টা বাজার পার হয়ে সড়কের কিছু অংশ পানিতে ডুবে রয়েছে। ভূইশর এলাকায় নিজেরাই তৈরি করছে ব্রীজ।
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার চুন্টা থেকে শুরু করে অরুয়াইল পর্যন্ত সড়কটি পানিতে তলিয়ে যেতে বসেছে। দূর থেকে দেখলে মনে হবে এখানে কোন সড়ক নেই, পুরোটাই হাওর। অনেক যায়গায় পানির ঢেউয়ের কারণে রাস্তটি হাওরে বিলীন হতে বসেছে। স্কুল কলেজের ছাত্র ছাত্রীরা পানি ডিঙিয়ে চলাচল করছে। এই সড়কটি দিয়ে প্রতিদিন কয়েক হাজার লোকের যাতায়াত। উপজেলা ও জেলাশহরের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা একেবারে বন্ধ হয়ে যাবে।

সিএনজি চালিত অটোরিকশার ভাড়াও দ্বিগুণ হয়েছে, অনেক চালক যেতে চায়না গন্তব্যে। পানি গাড়ির ভিতর প্রবেশ করে ইঞ্জিন বিকল হয়ে যাচ্ছে। কথা হয় কয়েক জন চালকের সঙ্গে তারা সকলেই অসহায়ত্বের কথা বলছিলেন।






Shares