Main Menu

সরাইলে ট্রাক চাপায় পথচারীর মৃত্যু

+100%-
মোহাম্মদ মাসুদ, সরাইল। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ঢাকা সিলেট মহাসড়কের শাহবাজপুর এলাকায়  মাটি ভর্তি ট্রাকের চাপায় অমূল্য কর (৭০) নামের এক পথচারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
  শুক্রবার ( ২০ মে ) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার শাহবাজপুর ১নম্বর গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত অমূল্য কর (৭০) উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর দীঘির পাড় পশ্চিম পাড়া এলাকার প্রকাশ কর’র ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরস  জানায়, সকালে অমুল্য কর (৭০) নিজ বাড়ী হইতে শাহবাজপুর বাজারে যাওয়ার পথে সিলেটগামী একটি ট্রাক (ঢাকা মেট্রোঃ -ট-২২-১২৮২) গাড়িটির অজ্ঞাতনামা চালক বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। এসময় অমুল্য কর রাস্তার পাশ দিয়ে হেটে যাওয়ার সময় তাকে স্বজোরে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তিনি মৃত্যু বরণ করেণ।
পরে খবর পেয়ে খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়ার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে।
সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) সুখেন্দু বসু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।





Shares