Main Menu

সরাইলে ট্রাক্টরের চাপায় ড্রাইভার নিহত

+100%-
মোহাম্মদ মাসুদ, সরাইল। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আজ সোমবার ভোর ৫টায় নিজের হাল চাষের ট্রাক্টর এর চাপায় পড়ে মারা গেলেন ড্রাইভার মলাই মিয়া (৪১) নামের একজন ব্যক্তি।

নিহত মলাই মিয়া সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কাটানিশার গ্রামের মনু মিয়ার ছেলে। ৪ ভাই ২ বোনের মধ্যে মলাই ছিল সবার বড়। এদিকে স্বামী হারিয়ে ৩ ছেলে ২বছরের শিশু সন্তানদের দিকে তাকিয়ে বার বার মূর্ছা যাচ্ছেন নিহতের স্ত্রী আকলিমা বেগম।

নিহতের পিতা মনু মিয়া জানায়, প্রতিদিনের মত রবিবার বিকেলে হালচাষ করতে পার্শ্ববর্তী এলাকা কুচনী, কানিউচ্ছ গ্রামের জমিতে চাষাবাদ করতে যায়। সেখানে সারারাত চাষাবাদ করে ভোর পাঁচটার দিকে বাড়িতে ফেরার পথে কাটানিশার বাজারের উত্তর পাশে ব্রীজ সংলগ্ন এলাকায় তার নিজের ট্রাক্টরটি উলটে তার উপরে পরে। সেখান থেকে এলাকাবাসীর সহায়তা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মর্মান্তিক দুর্ঘটনায় নিহতের বাড়িতে আজ সোমবার সকাল ৯ টায় সরজমিনে দেখাযায় ইউপি সদস্য ফারুক মিয়া বলেন, ভোর পাঁচটা ট্রাক্টরটির দুর্ঘটনা ঘঠলে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মনসুর আহমেদ বলেন, ঘঠনাটি অত্যান্ত দুঃখজনক। আমি দুর্ঘটনায় কথা শোনে সাথে সাথেই সেখানে উপস্থিত হয় নিহতের স্ত্রী ও পিতা সাথে কথা বলি।

এ ব্যপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন বলেন, দুর্ঘটনার কথা শোনে আমি সঙ্গে সঙ্গে সেখানে পুলিশ পাঠায়। কারো কোন অভিযোগ না থাকায় লাশ দাফন করার জন্য বলা হয়েছে।






Shares