Main Menu

সরাইলে ঘাস রাখাকে কেন্দ্র করে শিশুকে হত্যা, নিখোঁজের তিনদিন পর পাট ক্ষেতে মিলল লাশ

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলায় নিখোঁজের তিনদিন পর প্রথম শ্রেনির ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় একজনকে আটক করা হয়েছে। গরুর ঘাস রাখাকে কেন্দ্র করে মো. মহিউদ্দিন (৭) নামে ওই শিশুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। নিহত মহিউদ্দিন নোয়াগাঁও ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের লিয়াকত মিয়ার ছেলে ও নোয়াগাঁও পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনির ছাত্র। এ ঘটনায় মো. কবির (১৭) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আটক কবির নিহত মহিউদ্দিনের প্রতিবেশী। গত কয়েকদিন আগে কবির তার গরুর জন্য ঘাস কেটে মহিউদ্দিনের বাড়িতে নিয়ে রাখেন। এ নিয়ে মহিউদ্দিনের মায়ের সঙ্গে কবিরের ঝগড়া হয়। এ ঝগড়ার জেরে প্রতিশোধ পরায়ণ হয়ে ওঠে কবির। প্রতিশোধ নিতেই মহিউদ্দিনকে হত্যার পরিকল্পনা করে কবির। পরে শনিবার মহিউদ্দিনকে শ্বাসরোধে হত্যা করে মরদেহ বিলে ফেলে আসে সে। এদিকে বৃহস্পতিবার সকালে বাড়ির পাশেই খেলাধুলা করতে বের হয়ে বাড়ি ফিরে না আসায় শিশু মইন উদ্দিনের বাবা লিয়াকত মিয়া পর দিন সরাইল থানায় একটি সাধারণ ডায়েরি করে। পরে সরাইল থানা পুলিশ ডায়েরির সূত্র ধরে একই এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে কবির মিয়া (১৫) কে সন্দেহ মূলক আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী শিশুটির বাড়ির প্রায় এক কিলোমিটার দূরে গত রাত ২টায় একটি পাট ক্ষেত থেকে মইনের লাশ উদ্ধার করে পুলিশ।

সরাইল থানার তদন্ত (ওসি) মো. শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডায়েরির সূত্র ধরে একই এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে কবির মিয়া (১৫) কে সন্দেহ মূলক আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী শিশুটির বাড়ির প্রায় এক কিলোমিটার দূরে গত রাত ২টায় একটি পাট ক্ষেত থেকে মইনের লাশ উদ্ধার করে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্যে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে । বর্তমানে থানায় মামলার প্রস্ততি চলছে।






Shares