Main Menu

সরাইলে কর্মহীন অসহায় মানুষের পাশে ব্যবসায়ী সাইমন ইসলাম

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কর্মহীন অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
করোনা ভাইরাসের প্রভাবে দিনব্যাপী নোয়াগাঁও,কাঠানিসার, তেরকান্দা এলাকায় বিভিন্ন শ্রেনীর খেটে খাওয়া মানুষের মাঝে ত্রান বিতরণ করেন।
শনিবার (৪ এপ্রিল ) উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আঁখিতারা ছমিরবাড়ির বিশিষ্ট ব্যাবসায়ী শিক্ষানুরাগী ও সমাজ সেবক সাইমন ইসলামের উদ্যোগে শ্রমহীন অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন। তিনি উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বিভিন্ন এলাকায় দুইশত পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী গুলো বিতরণ করেন।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহদাত হোসেন টিটো , তিনি উপস্থিত থেকে খাদ্য সামগ্রীর প্যাকেট গুলো বিতরণ করেন। এছাড়াও স্থানীয় গণমাধ্যম ব্যাক্তি ও সমাজসেবকরা উপস্থিত ছিলেন।
মো. সাইমন ইসলাম বলেন, আমি অতি সাধারণ একজন মানুষ। আমি সব সময়ই সাধারণ হয়েই সবার মাঝে থাকতে চাই। আমি নিজেও বিভিন্ন সময়ে বিভিন্নভাবে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। আজ শ্রমহীন অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করে নিজের মনের ভেতর এক অন্য রকম সুখ অনুভব করেছি। এ ধরনের কর্মকান্ডে অংশগ্রহণ করার মধ্যে নিজেকে নতুন করে আবিষ্কারও করা যায়।’
এখানে সামাজিক দুরত্ব নিশ্চিতকরণে সকলকে সচেতন হওয়ার আহ্বান জানান তারা।






Shares