Main Menu

সরাইলে কর্মহীনদের পাশে মিতালী

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ সরাইলের শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া গ্রামে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে মিতালী সমাজ কল্যাণ সমিতি। তারা গ্রামের শতাধিক পরিবারের হাতে উপহার হিসেবে তুলে দিয়েছেন ইফতার সামগ্রির (৭ প্রকারের খাদ্য) প্যাকেট। আজ বুধবার সকালে সংঘঠনের কার্যালয়ের সামনে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মোসা এ বিতরণ কাজের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, সংঘঠনের উপদেষ্টা ও শাহজাদাপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, মো. আলম খান, মো. আজিজুল ইসলাম মাসুক, সংঘঠনের সভাপতি ও সরাইল মহিলা কলেজের প্রভাষক মোহাম্মদ মাহবুব খান, সাধারণ সম্পাদক মো. আরিফুর রহমান বুলবুল, সহসভাপতি মো. আনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. ফয়সাল খান তারেক, অর্থ-সম্পাদক মো. কামাল মিয়া, ইউপি সদস্য মো. আব্দুর রশিদ ও মো. মিছির আলী। নির্বাহী কর্মকর্তা বৈশ্বিক এ মহা দূর্যোগের সময়ে মিতালী সমাজ কল্যাণ সমিতির সদস্যরা নিজেদের অর্থায়নে এমন একটি মহৎ উদ্যোগ গ্রহন করায় ধন্যবাদ জানান। তিনি বলেন, ঐতিহ্যবাহী এ সংঘঠনের বয়স ৪৪-৪৫ বছর।

আজকের এই দিনে তারা সমাজের অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে একদিকে সরকারের সহায়ক শক্তির ভূমিকা রেখেছে। অপরদিকে তারা মানবসেবার দৃষ্টান্ত স্থাপন করেছেন। আপনার মিতালীর সকল সদস্যের জন্য দোয়া করবেন। পরে দিনে ও রাতে পায়ে হেঁটে মিতালীর ম্যাপ সদস্য, উপদেষ্টা পরিষদের সদস্য, কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাধারণ সদস্যরা মিলে অসহায়দের বাড়িতে পৌঁছে দিয়েছেন ইফতার সামগ্রি।






Shares