Main Menu

সরাইলে করোনা ভাইরাস মোকাবেলায় বিশেষ ফান্ডে সাবেক এমপির ৫০ হাজার টাকা

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ সরাইল উপজেলায় গঠিত করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় বিশেষ ফান্ডে নগদ ৫০ হাজার টাকা দিলেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের মহাজোটের সাবেক এমপি অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা। এর আগে গত ৪-৫ দিন নির্বাচনী এলাকার গ্রামে গঞ্জে ঘুরে দুই সহ¯্রাধিক কর্মহীন অসহায় মানুষের কাছে উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।
গত সোমবার(১৩ এপ্রিল) দুপুরে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মোসার হাতে এ টাকা তুলে দেন। এই ফান্ডে প্রথম কোন রাজনীতিবীদ কর্তৃক নগদ অর্থ প্রদানের ঘটনা এটি। উনার পরই নগদ ১০ হাজার টাকা প্রদান করেন সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম।
জিয়াউল হক মৃধা বলেন, করোনা ভাইরাসের প্রভাবে দেশ এখন একটা চরম ক্রান্তিকাল অতিক্রম করছেন। আক্রান্ত ও মৃত্যুর মিছিল প্রতিদিনই দীর্ঘ হচ্ছে। মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। হোম কোয়ারেন্টিন ও লকডাউনের কারনে দরিদ্র শ্রমজীবি মানুষ গুলো কষ্টে সময় পার করছেন। রিকশা চালক থেকে শুরূ করে ক্ষুদ্র ব্যবসায়িরা আহার যোগাড় করতে পারছে না। এখনই তো জনগণের নেতার পরিচয় পাওয়ার সময়। এখনই সময় তাদের পাশে দাঁড়ানোর। আমি গরীব মানুষ। তারপরও সাধ্যমত চেষ্টা করছি। আরো চেষ্টা করে যাব। সেই সাথে এই সমাজ ও দেশের বিত্তবান ধনাঢ্য ব্যক্তি বর্গকে অনুরোধ করছি আপনারা তাদের পাশে দাঁড়ান। ত্রাণ তহবিলে অর্থ দিয়ে ফান্ডকে আরো শক্তিশালী করূন। আমাদের সাধারণ খেঁটে খাওয়া মানুষ গুলো যেন খাদ্যের কষ্ট না পায়। আমাদের আরেকটি বিষয় মাথায় রাখতে হবে-মধ্যবিত্ত অনেক পরিবার কষ্ট করবে কিন্তু মুখ খুলবেন না। তাদের খুঁজে বের করে গোপনে সহায়তা করতে হবে। আল্লাহ সকলকে করোনা মহামারি থেকে হেফাজত করূক।






Shares