Main Menu

অতিরিক্ত ভাড়া দিয়ে দেশের বিভিন্ন স্থানে যাচ্ছে যাত্রীরা

সরাইলে কঠোর লকডাউন মানছে না কেউ

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ পোশাক কারখানা, শিল্পকারখানা খুলে দেয়ায় ঢাকা-সিলেট মহাসড়কে গত ২দিনে ও আজ মঙ্গলবার সকাল থেকে বিধিনিষেধ অমান্য করে চলমান কঠোর লকডাউনের সময়ে গণপরিবহন বন্ধ থাকলেও ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বিশ্বরোড মোড়ে থেমে নেই প্রাইভেটকার-মাইক্রোবাস, মঠরসাইকেল ও ট্রাকে করে যাত্রীরা অতিরিক্ত ভাড়া দিয়ে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে আসা যাওয়া করছে।

স্থানীয় কয়টি প্রভাবশালী সিন্ডিকেট প্রাইভেট কার ও মাইক্রোবাস এ করে অতিরিক্তি ভাড়া আদায় করে যাত্রীদের ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে যাচ্ছে। এক্ষেত্রে বিশ্বরোড় থেকে ঢাকা জনপ্রতি ১ হাজার থেকে ১২’শত টাকা ভাড়া আদায় করা হয়। প্রতিটি গাড়ীতে নির্ধারিত আসনের বাহিরে অতিরিক্ত যাত্রী বোঝাই নিয়ে যাচ্ছে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ।

ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল বিশ্বরোড মোড়ে হাইওয়ে পুলিশ সরকারের বিধিনিষেধ বাস্তবায়নে জন্য সার্বক্ষনিক চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল বিশ্বরোড মোড়ে সেনা বাহিনীসহ জেলা ম্যাজিষ্ট্রটে সামির সারওয়ার বলেন, সরকারের বিধিনিষেধ বাস্তবায়নে জনগন মানানোর জন্য চেষ্টা করে যাচ্ছি। বাইক,সিএনজি,অতিরিক্ত যাত্রী বহন না করা। রাস্তা ঘাটে জরুরী কাজ ছাড়া যেন ঘর থেকে বাহির না হয়। আমরা চেষ্টা করছি মানুষকে বুঝিয়ে শুনিয়ে ঘরে রাখার। যাদের মাক্স নেয় তাদের ব্যাবহার করার তাগিদ দেয়া হচ্ছে।






Shares