Main Menu

সরাইলে উকিল আব্দুস সাত্তার কে অবাঞ্চিত ঘোষণা

+100%-

মোহাম্মদ মাসুদ : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে উকিল আব্দুস সাত্তার ভূইয়াকে অবাঞ্চিত ঘোষণা করছে উপজেলা বিএনপি ও অংগ সংগঠনের নেতৃবৃন্দরা। সোমবার সরাইল প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক সম্মেলন করে উকিল আব্দুস সাত্তার ভূইয়া কে অবাঞ্চিত ঘোষণা করেন উপজেলা’র নেতৃবৃন্দরা।

সরাইল প্রেসক্লাবের সভাপতি আইয়ুব খানের সভাপতিত্বে এসময় উপস্থিত সংবাদকর্মীদের উদ্যেশ্যে লিখিত বক্তব্য পাঠ করে শুনান উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপি’র সাধারণ সম্পাদক এডঃ নুরুজ্জামান লস্কর তপু।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপি’র সভাপতি আনিছুল ইসলাম ঠাকুর, সাংগঠনিক সম্পাদক দুলাল মাহমুদ আলী, উপজেলা যুবদলের আহবায়ক আবু সুফিয়ান, উপজেলা যুবদলের সদস্য সচিব নুর আলম, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মেহেদী হাসান পলাশ প্রমুখ। এছাড়াও উপজেলা কৃষকদল, ছাত্রদলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডঃ নুরুজ্জামান লস্কর বলেন, আামাদের দলীয় সিদ্ধান্তে সংসদ সদস্যরা পদত্যাগ করেন। অন্যদিকে গতকাল ০১ জানুয়ারি কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিএনপি চেয়ারম্যানের উপদেষ্টা কাউন্সিলের সদস্য উকিল আব্দুস সাত্তার ভূইয়া কে অব্যাহতি প্রদান পূর্বক বহিষ্কার করা হয়েছে।

গতকাল বিভিন্ন গণমাধ্যমে দেখতে পেলাম উকিল আব্দুস সাত্তার ভূইয়া জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে জনৈক ব্যাক্তির মাধ্যমে মনোনয়ন পত্র কিনেছেন। এর ফলে ব্রাহ্মণবাড়িয়া -২ সরাইল আশুগঞ্জ উপজেলার বিএনপি নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তিনি দলীয় শৃঙখলা বিরোধী কর্মকাণ্ডে জড়িত হওয়ায় আমরা উপজেলা বিএনপির পক্ষ থেকে উকিল আব্দুস সাত্তার ভূইয়া কে প্রত্যাখ্যান করলাম ও সরাইলে অবাঞ্চিত ঘোষণা করলাম। এছাড়া উনাকে সরাইলের যেখানে পাওয়া যাবে সেখানে প্রতিহত করা হবে।

উকিল আব্দুস সাত্তার ভূইয়া কে আসন্ন নির্বাচনে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে কেউ কোন ধরনের সাহায্য সহযোগিতা করলে তার প্রমাণ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে কেন্দ্রীয় ও সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্যঃ গত ২৯ ডিসেম্বর২০২২ উকিল আব্দুস সাত্তার ভূইয়া বিএনপির গুলশানের কেন্দ্রীয় কার্যালয়ে উনার পদত্যাগপত্র জমা দেন। গতকাল ০১ জানুয়ারি কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিএনপি চেয়ারম্যানের উপদেষ্টা কাউন্সিলের সদস্য উকিল আব্দুস সাত্তার ভূইয়া কে অব্যাহতি প্রদান পূর্বক বহিষ্কার করা হয়েছে।






Shares