Main Menu

সরাইলে আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীর নৌকা প্রতীকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

+100%-

মোহাম্মদ মাসুদ : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নির্বাচনী প্রচারনার জন্য হাতে বানানো নৌকা প্রতীকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মোড়াহাটি আতকাবাজার এলাকার লালমতির বাড়িতে সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার শাহবাজপুর ইউনিয়ন পরিষদে নৌকা প্রতীকের আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী খায়রুল হুদা চৌধুরী বাদল এর সমর্থকরা বাশঁ-বেত দিয়ে একটি নৌকা বানিয়ে মোড়াহাটি এলাকার লাল মতির বাড়িতে রাখেন। গভীর রাতে হাতে বানানো ঐ নৌকাটিতে কে বা কাহারা আগুন দিলে নৌকাটি পুড়ে যায়।

এ ব্যপারে শাহবাজপুর ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খায়রুল হুদা চৌধুরী বাদল ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, আমার সমর্থকরা রাস্তার উপর টানানোর জন্য বাশঁ-বেত দিয়ে একটি নৌকা বানিয়ে লালমতির বাড়িতে রেখেছিল। গভীর রাতে কে বা কাহারা নৌকাটিতে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। আমি মোখিকভাবে ঘটনাটি সরাইল থানার ওসিকে জানিয়েছি। তিনি ঘটনাস্থলে এসে দেখে গেছেন।

এ ব্যপারে সরাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আসলাম হোসেন এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। শখের বশে স্থানীয়রা একটি নৌকা বানিয়ে রঙ্গিন কাপড়ে মোড়িয়ে বাড়ির ভিতরে রেখেছিল। গভীর রাতে কে বা কারা আগুন দিলে লাল কাপড়সহ নৌকাটির একটি অংশ পুড়ে যায়।






Shares