Main Menu

সরাইলে আওয়ামীলীগের কমিটি নিয়ে অসন্তোষ, মানববন্ধন-বিক্ষোভ

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল:: ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহজাদাপুর ইউনিয়ন আওয়ামীলীগের ওয়ার্ড কমিটি নিয়ে অসন্তোষ করে প্রকাশ করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শাহজাদাপুর এলাকার জনগণ।
আজ সোমবার সকাল ১১টা থেকে শাহজাদাপুর ইউনিয়ন আওয়ামীলীগের ব্যানারে মলাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে দাঁড়িয়ে ৫,৬ নং ওয়ার্ড কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করে জনগণ।
এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা প্রিয়তোষ চক্রবর্তী, জহর লাল ভৌমিক, দীলিপ চৌধুরী, অভি চৌধুরী, ছাত্রলীগের কর্মী ও সরাইল সরাইল সরকারি কলেজের শিক্ষার্থী ইয়াছির আরাফাত প্রমুখ।

এসময় বক্তারা বলেন, শাহজাদাপুর ইউনিয়নের ৫,৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি বাতিলের দাবি জানান। তারা বলেন, টাকার বিনিময়ে বিএনপি জামায়াতের লোক কে কমিটিতে রাখা হয়েছে। তা আমরা মানি না মানব না এই কমিটি। এখানে মুক্তিযোদ্ধাদের কেও কমিটি থেকে বাদ দেয়া হয়েছে। যাদের মুখে জীবনে জয়বাংলা নাম শুনি নাই, কোন সভা সমাবেশে যোগ দিতে দেখি নাই, তারা এখন আওয়ামীলীগের কমিটিতে। আমরা যারা সারাজীবন কাটিয়ে দিলাম আওয়ামীলীগ করে তাদের মূল্যায়ন করা হয় নাই। আমরা অবিলম্বে এই কমিটি বাতিলের দাবি জানাচ্ছি। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়, মিছিলে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায় তাদের।






Shares