Main Menu

সরাইলের ইউএনওর পরিচয়ে টাকা দাবি

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিচয় দিয়ে প্রতারকচক্র মুঠোফোনে মিষ্টি ব্যবসায়ীর কাছে টাকা দাবির অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার বিকালে উপজেলার অরুয়াইল বাজারে অবস্থিত চুনিলাল মিষ্টান্ন ভান্ডারের মালিক চুনিলালের ছেলে গোপাল মল্লিকের কাছে এ টাকা দাবি করে।

গোপাল মল্লিক জানান, মঙ্গলবার বিকাল ৩ টা ১৬মিনিটে তার মোবাইলে নিজেকে ইউএনও কর্মকর্তা পরিচয় দিয়ে জরিমানার ভয় দেখিয়ে ৪০ হাজার টাকা দাবি করেন। নতুবা মোটা অংকের টাকা জরিমানা করে তার দোকান সিলগালা করে দেবে।

ইউএনও কর্মকর্তা পরিচয় দেওয়া ব্যক্তি নিজের ব্যবহৃত মুঠোফোন ০১৯৪৯৬৬৮৮৩১ নম্বর দিয়ে ফোন করে বলেন,আমি ইউএনও বলছি।এখনই গাড়ি নিয়ে আপনার দোকানে জরিমানা করতে আসছি। যদি আপনি আপনার দোকানের নাম কাটাতে চান, বিকাশ নম্বর দিচ্ছি, ওই নম্বরে ৪০ হাজার টাকা পাঠিয়ে দেন। নতুবা এখনই এসে আপনার মিষ্টির দোকানে জরিমানা করে ৩ মাসের জন্য সিলগালা করে দিয়ে যাবো।

এসময় গোপাল মল্লিক ফোন কেটে দিয়ে বিষয়টি স্থানীয় সাংবাদিককে জানালে সাংবাদিক সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মো.আরিফুল ইসলাম মৃদুলকে প্রতারণ চক্রের মোবাইল রেকর্ডটি পাঠালে তিনি বলেন,’এটা প্রতারকচক্রের কাজ। অভিযান করতে আসলে তাকে আটক করে সাথে সাথে আমাকে জানাবেন।






Shares