Main Menu

সরাইলের আশিকের চায়ের দোকান থেকে ১৪ মোটরসাইকেল আটক

+100%-

সাম্প্রতিক সময়ে ভাইরাল হওয়া সরাইল উপজেলার শাহবাজপুর বাজারের আশিক টি স্টলে অভিযান চালিয়েছে পুলিশ। সেখান থেকে কাগজপত্রবিহীন ১৪টি মোটর সাইকেল আটক করা হয়েছে। মঙ্গলবার বিকেলে ইন্সপেক্টর(তদন্ত) সেহাবুর রহমানের নেতৃত্বে সরাইল থানা পুলিশ এ অভিযান পরিচালনা করে।

পুলিশ জানায়, ২২০ স্বাদের চা পান করতে দূর দূরান্ত থেকে অনেক লোক সমবেত হয়। বিশেষ করে বিকাল থেকে রাত ১০ টা পর্যন্ত আশপাশের বিজয়নগর, ব্রাক্ষণবাড়িয়া সদর, আশুগঞ্জ, মাধবপুরসহ বিভিন্ন এলাকা হতে বাহারি মোটরসাইকেল নিয়ে চা পান করতে আসা লোকজনের ভীড় খুব বেশী থাকে। এসব মোটরসাইকেলের বেশীর ভাগই কাগজপত্র থাকেনা। অনেক সময় অবাঞ্ছিত লোকজনও এখানে আসে মর্মে বিভিন্ন মাধ্যমে তথ্য পাওয়া যায়। নিয়মিত কাজের অংশ হিসেবে সন্ধ্যায় অফিসার ইনচার্জ সরাইল থানার নেতৃত্বে ইন্সপেক্টর(তদন্ত) সেহাবুর রহমান থানার কয়েকজন এসআই, এএসআই ও ফোর্সের সমন্বয়ে টিম উক্ত চা স্টলের সামনে বিভিন্ন এলাকা হতে আসা লোকজনদের মোটরসাইকেল চেক করে কাগজপত্র না থাকায় মোট ১৪ টি মোটরসাইকেল আটক করে সরাইল থানায় আনা হয়।কাগজপত্র যাচাই বাছাই করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। এছাড়া মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। মাদক সংশ্লিষ্ট না থাকায় কাউকে গেফতার করা সম্ভব হয়নাই। থানা এলাকায় মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, ২২০ ধরনের চায়ের মধ্যে মাদকসেবীদের কাছে অতিরিক্ত চিনির চায়ের জনপ্রিয়তায় বেশি। এটি স্থানীয়ভাবে ‍”পিনিক” চা নামে পরিচিত। বিজয়নগর, চান্দুরা ও মাধবপুরসহ বিভিন্ন সীমান্তে মাদকগ্রহণ শেষে মাদকের কার্যকারিতা বাড়াতে এ চা সেবন করে মাদকসেবীরা। তাদের উৎপাতে অতিষ্ঠ শাহবাজপুরের স্থানীয়রা।






Shares