Main Menu

সকলকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আনোয়ার পারভেজ টিংকু

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে দেশ ও প্রবাসের সকলকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রতিবন্ধী ও উন্নয়ন বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু। আনোয়ার পারভেজ টিংকু ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ গ্রামে মরহুম আবদুস সামাদ মিয়ার ছেলে, তিনি সম্ভ্রান্ত রাজনৈতিক পরিবারের সন্তান।
তিনি এক শুভেচ্ছা বার্তায় জানান, মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে এই ঈদ-উল আযহা । ঈদ-উল আযহা উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধ উদ্বুদ্ধ করে। সমাজের সর্বত্র সম্প্রীতি ও উৎসবের বার্তা ছড়িয়ে দেয়।বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে।
ঈদ-উল আযহার আনন্দঘন মুহূর্তে ভেদাভেদ ভুলে সকলকে ঈদের আনন্দে নিজেদের ভাগ করে নিতে হবে। বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ন সমাজ ও দেশ গঠনের জন্য একযোগে কাজ করার আহবান জানান তিনি।
শুভেচ্ছা বার্তায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সকল শ্রেণি পেশার মানুষ ও দেশ বিদেশের মুসলমানদের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন তিনি।






Shares