Main Menu

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ)আসনে ‘সিংহ’ ই মহাজোটের প্রতীক

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের মহাজোটের নিরব সমর্থকরা হঠাৎ করে সরব হয়ে ওঠেছে। গতকাল শনিবার আশুগঞ্জ ও সরাইল উপজেলা আ’লীগ এবং শেখ হাসিনার বরাদ দিয়ে সরাইল শহিদ মিনার চত্বরের এক পথসভায় অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা জোরেশোরে নির্বাচনী প্রচারণা চালানোর ঘোষণা দিয়েছেন। সেই সাথে তিনি বলেছেন-এ আসনে এবার ‘সিংহ’-ই শেখ হাসিনা এরশাদ তথা মহাজোটের প্রতীক।

দলীয় সূত্র জানায়, জামাই শ্বশুরের লাঙ্গলের দ্বন্ধ নিরসনে শনিবার ও গত শুক্রবার আশুগঞ্জ এলাকার সুরমা-ইন হোটেলে দফায় দফায় সভা হয়েছে। সবশেষ গতকাল সরাইল ও আশুগঞ্জ আ’লীগের নেতা কর্মীরা এ আসনে মহাজোটের প্রার্থী কেবল জিয়াউল হক মৃধাই। এ ঘোষণা দিয়ে জননেত্রী শেখ হাসিনার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য মহাজোটের সর্বস্তরের লোকজনকে অনুরোধ জানানো হয়েছে। এ ঘোষণার সাথে সাথেই সরাইল ও আশুগঞ্জে সিংহ মার্কার পক্ষে স্লোগান মাইকিং শুরু হয়ে যায়। উভয় উপজেলার মহাজোট সমর্থকরা সরব হয়ে ওঠে। শহিদ মিনার চত্বরের এক পথ সভায় বক্তব্য রাখেন- উপজেলা আ’লীগের সাবেক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, আ’লীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আরব আলী, অরুয়াইল ইউপি চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ভূঁইয়া প্রমূখ।

জিয়াউল হক মৃধা বলেন, সরাইল আশুগঞ্জের আ’লীগ ও জাপার নেতা কর্মীরা আজ ঐক্যবদ্ধ। মহাজোট নেত্রী ও এরশাদ এ আসনে আমাকে মহাজোটের মনোনয়ন দিয়েছেন। কিন্তু এটা নিয়ে আমার ও এ আসনের নিরীহ জনসাধারনের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র হচ্ছে। আল্লাহ সহায় থাকলে ষড়যন্ত্রকারীরা কিছু করতে পারবে না। জনগন আমার সাথে ছিল ও আছে। গত এক সপ্তাহ ধরে এ আসনের মহাজোটের সমর্থকরা একটা শঙ্কায় ভুগছিলেন। প্রার্থী কে? কোথায় ভোট দিব? আজ থেকে তারা টেনশনমুক্ত হয়েছে।

আশুগঞ্জের সভায় অ্যাডভোকেট হুমায়ুন কবির ও অধ্যক্ষ শাহজাহান আলম সাজু সহ আ’লীগ ও জাপার অনেক নেতা উপস্থিত থেকে সিংহ মার্কাকে জয়ী করতে দুই উপজেলাবাসীকে ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দিয়েছেন। মৃধা বলেন, আমার আমলনামা আপনাদের হাতে। সমগ্র আসনে কাজ করার চেষ্টা করেছি। ১০ বছরে আমার কথায় ও কাজে যদি আ’লীগ সহ কেউ কষ্ট পেয়ে থাকেন। আমি সবিনয়ে ক্ষমা প্রার্থী। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিব ছিলেন একজন সিংহ পুরুষ। তাই আমার ও মহাজোটের এ আসনের মার্কাটাও সিংহ। মহাজোট তথা সিংহ মার্কার বিজয় নিশ্চিত করতে এখন থেকেই আপনারা মাঠে নেমে পড়েন।






Shares