Main Menu

ব্রাহ্মণবাড়িয়া-২ উপনির্বাচনে প্রতিদন্ধী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ

+100%-

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে প্রতিদন্ধী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ করেছে নির্বাচন কমিশন। সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম ।

বিএনপির চেয়ারপার্সনের সাবেক উপদেষ্টা উকিল আঃ সাত্তার ভূঁইয়া-ডাব, জাতীয় পার্টির চেয়ারম্যানের সাবেক উপদেষ্টা এ্যাড. জিয়াউল হক মৃধা-সিংহ, জাপা কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব জাপা মনোনীত প্রার্থী এ্যাড. আঃ হামিদ ভাসানী-লাঙ্গল, জাকের পার্টির প্রার্থী জহিরুল ইসলাম জুয়েল-গোলাপ ফুল এবং আশুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান- আবু আসিফ আহমেদ মটরগাড়ী প্রতীক পেয়েছেন।

উল্লেখ্য, গত ৯ জানুয়ারি মনোনয়ন যাচাই বাছাইয়ে ১৩ জন প্রার্থীর মধ্যে নানা জটিলতায় ৫ জনের মনোনয়ন বাতিল করে কমিশন। এরপর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ১৫ জানুয়ারির একদিন আগেই মনোনয়ন প্রত্যাহার করে আওয়ামী লীগের রাজনীতি করা তিন ‘হেভিওয়েট’ প্রার্থী। ফলে কপাল খুলতে যাচ্ছে বিএনপির বহিষ্কৃত নেতা আব্দুস সাত্তার ভূইয়ার। যদিও এখনো পাঁচ প্রার্থী রয়েছেন ভোটের মাঠে। তবে ওইসব প্রার্থীদের চেয়ে সাত্তার এগিয়ে আছেন বলে মনে করছেন রাজনীতিবিদ ও ভোটাররা। ফলে নিজের ছেড়ে দেওয়া আসনে আবারও এমপি হতে যাচ্ছেন দলের চেয়ারপাসনের সাবেক উপদেষ্টা আব্দুস সাত্তার ভূইয়া।






Shares