Main Menu

বুধবার সরাইলে আসছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান এরশাদ

+100%-

বুধবার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আসছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ এমপি। এসময় তিনি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসাবে যোগ দিবেন। সোমবার বিকালে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান’র একান্ত সচিব মেজর মোঃ খালেদ আখতার (অব:) স্বাক্ষরিত পত্রে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ এমপি কাল বুধবার সফর সূচি ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও পুলিশ সুপার’র কাছে পাঠানো হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টি সদস্য সচিব ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ’র উপদেষ্টা কাজী মামুনুর রশিদ সোমবার সন্ধ্যায় জানান সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদ এমপি বুধবার সকাল ১০টায় হেলিকাপ্টার যোগে তিনি ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে উদ্দেশ্যে রওয়ানা হবে। হেলিকাপ্টারটি ১০.৩০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অবতরণ করবে। এসময় তিনি ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে কালিকচ্ছ ঈদগাহ মাঠে সরাইল উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক কর্মী সমাবেশে যোগ দিবেন। এছাড়া ১১.৩০ মিনিটে হেলিকাপ্টার যোগে গাইবান্ধা জেলার উদ্দেশ্যে রওয়ানা হবেন। এসময় সাবেক রাষ্ট্রপতির সফরসঙ্গী হিসেবে পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব এ্যাড. রেজাউল ইসলাম ভুইয়া, পরিবেশ ও বনমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, শ্রম বিষয়ক প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু এমপি, সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য, উপদেষ্টা মন্ডলীর সদস্য, সংসদ সদস্য, কেন্দ্রীয় কমিটির সদস্যবৃন্দ উপস্থিত থাকার কথা রয়েছে।
এদিকে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদকে বরণকে করতে ব্যাপক প্রস্তুতি গ্রহন করছে বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টি আহবাযক ও জাতীয় পার্টি পার্টি কেন্দ্রীয় ভাই ভাইস চেয়ারম্যান এ্যাড. জিয়াউল হক মৃধা।






Shares