Main Menu

ঢাকা- সিলেট মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে। ৩ যাত্রী নিহত আহত ২৫

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ঢাকা- সিলেট মহাসড়কে সড়ক দূর্ঘটনায় সরাইলের শাহবাজপুর বৈশামুড়া এলাকায় ৩ যাত্রী নিহত ও ২৫ জন যাত্রী আহত হয়েছে।
আজ বুধবার দুপুরে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বৈশামুড়া এলাকায় সিলেট অভিমুখী একটি যাত্রীবাহী এনা পরিবহন অন্য একটি গাড়ীর সহিত প্রতিযোগিতা করে নিয়ন্ত্রণ হারিয়ে খালে পরে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের ঠিকানা অজ্ঞাত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
এনা পরিবহনের যাত্রীরা জানান, এনা পরিবহন অন্য একটি গাড়ীর সহিত প্রতিযোগিতা করে এসময় আমরা ড্রাইভারকে বার বার অনুরোধ করেছি গাড়ী আস্তে চালানোর জন্য ড্রাইভার আমাদের কথা শুনেনি ।
সরাইল থানা ওসি মফিজ উদ্দিন ভুঁইয়া ও সরাইল বিশ্বরোড় খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হোসেন সরকার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুরে ঢাকা-সিলেট মাহসড়কের বৈশামুড়া এলাকায় সিলেট অভিমুখী একটি যাত্রীবাহী এনা পরিবহন অন্য একটি গাড়ীর সহিত প্রতিযোগিতা করে নিয়ন্ত্রণ হারিয়ে খালে পরে যাওয়ায় এতে ঘটনাস্থল থেকে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের দল এসে ৩ জনের লাশ এবং আহত অবস্থায় ২৫ জন যাত্রীকে উদ্ধার করেছে । উদ্ধারের কাজ অব্যাহত রয়েছে । আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।






Shares