Main Menu

ডেঙ্গু ও গুজব প্রতিরোধে সরাইলে পুলিশের গণসচেতনতা মূলক র‌্যালি

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥  ‘ডেঙ্গুতে আর নয় ভয়, প্রতিরোধে হবে জয়’ এই স্লোগানকে সামনে রেখে সরাইলে গণসচেতনতা মূলক র‌্যালি করেছে পুলিশ। আজ শুক্রবার (২ আগষ্ট) সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর ও সহকারি পুলিশ সুপার মো. মকবুল হোসেনের (সরাইল সার্কেল) নেতৃত্বে উপজেলা চত্বর থেকে র‌্যালি বের হয়।
সরাইলের প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে হাসপাতাল মোড়ে গিয়ে পথ সভার মাধ্যমে শেষ হয়। র‌্যালিতে অংশ গ্রহন করে বক্তব্য রাখেন- নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকা সহকারি কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াঙ্কা, সরাইল প্রেসক্লাবের সভাপতি বদর উদ্দিন, সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাদাৎ হোসেন।

রফিক উদ্দিন ঠাকুর বলেন, বিএনপি’র যুগ্ম মহাসচিব রুহুল কবির রেজভী পল্টনের কার্যালয়ে বসে এসব গুজব ছড়াচ্ছেন। তিনি সেখানে থাকেন, খান ও ঘুমান। আর কোন কাজ নেই। এর আগেও পদ্মাসেতুতে মানুষের কেল্লা দেওয়া হচ্ছে বলে গুজব ছড়িয়েছেন। এসব করে দেশেকে অস্থিতিশীল করার চেষ্টা করবেন না। কেউ কোন ধরনের গুজবে কান দিবেন না। আবেগ তাড়িত হয়ে আইনকে কখনো নিজেদের হাতে তুলে নিবেন না। উপজেলা ও পুলিশ প্রশাসন বলেন, ডেঙ্গু ও গুজব বিষয়ে মানুষকে সচেতন করতে আমাদের পাশাপাশি মিডিয়া ভাল ভূমিকা রাখছেন। এ জন্য তাদের কাছে আমরা কৃতজ্ঞ।
এসব বিষয়ে আমরা সকলে মিলেই কাজ করতে হবে। কোন বিষয় শুনার পরই আমরা উত্তেজিত হব না। ভাল করে শুনে বুঝে নিশ্চিত হয়ে সিদ্ধান্ত নিব।






Shares