Main Menu

করোনা শুরূর পর সরাইলে প্রথম আসলেন এমপি আব্দুস সাত্তার

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ করোনা ভাইরাসের প্রাদূর্ভাব শুরূর পর সরাইলে প্রথম আসলেন স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া।
বৃহস্পতিবার (৭ মে)দুপুরে তিনি সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এর আগে সকালে তিনি আশুগঞ্জ উপজেলায় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের একটি সভায় অংশ গ্রহন করেন। এমপি হিসেবে শপথ নেয়ার পর সরাইলে এটা উনার দ্বিতীয় অফিসিয়াল আগমন। এর আগে গত বছরের আগষ্ট মাসে উপজেলা সমন্বয় কমিটির সভায় তিনি উপস্থিত হয়েছিলেন।

গতকাল তিনি ইউএনও’র সাথে ত্রাণ সামগ্রি সহ উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে আলোচনা করেন। আলোচনার ফাঁকে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের পাঁচ বারের এমপি বর্ষীয়ান এ রাজনীতিবিদ উনার শারীরিক অসুস্থ্যতার কথা জানান। নির্বাহী কর্মকর্তা ত্রাণ সামগ্রি উপজেলার সর্বত্রই সুষ্ঠুভাবে বিতরণের বিষয়টি এমপি কে নিশ্চিত করেন। সেই সাথে তিনি সরাইল-অরূয়াইল সড়কের লোপাড়া-ভূঁইশ্বর বাজার পর্যন্ত ৩ কিলোমিটার সড়কের বেহাল দশার বর্ণনা দিয়ে বলেন, এই অংশটুকুর সংস্কার কাজ খুবই জরূরী। চীফ এক্সেনকে এ বিষয়টি দ্রুত অবগত করার জন্য এমপিকে অনুরোধ করেন ইউএনও।
করোনা পরিস্থিতিতে জনগণের পাশে থেকে নিরলস ভাবে কাজ চালিয়ে যাওয়ায় ইউএনও কে ধন্যবাদ জানান এমপি। এ সময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপি’র সহসভাপতি মো. আনিছুল ইসলাম ঠাকুর, উপজেলা বিএনপি’র সহসভাপতি মো. রাকিব, যুগ্ম সম্পাদক ডি এম দুলাল, বিএনপি নেতা মাইনুল ইসলাম তুষার, মেহেদী হাসান পলাশ, যুবদলের সভাপতি নাজমুল আলম খন্দকার মুন্না, সিনিয়র সহসভাপতি মো. আবু সুফিয়ান, সহসভাপতি আব্দুল করিম, যুবদল নেতা মো. নূরূল আমীন, মো. ইয়াকুব ও ছাত্রদল নেতা মো. পলাশ।






Shares