Main Menu

সরাইল মহিলা কলেজের পাঠদানের উদ্বোধন

+100%-

সরাইল প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার ‘সরাইল মহিলা কলেজের শিক্ষার্থীদের পাঠদান অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। করোনা কালিন সময়ে সারাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছিল।
আজ(২ মার্চ বুধবার) সরাইল মহিলা কলেজ মিলনায়তনে নতুন শিক্ষার্থীদের বরণ ও পাঠদান উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সরাইল প্রেসক্লাবের সভাপতি ও মহিলা কলেজের পরিচালনা কমিটির সভাপতি আইয়ুব খানের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল হক মৃদুল।
এছাড়াও উপস্থিত ছিলেন, সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন, সরাইল মহিলা কলেজের অধ্যক্ষ বদর উদ্দিন, সাবেক যুবলীগ নেতা মাহফুজ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু হানিফ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম। আওয়ামী লীগ নেতা ও আব্দুস সাত্তার ভূইয়া ডিগ্রি কলেজের সভাপতি কামরুজ্জামান আনসারি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক নোমান মিয়া, পানিশ্বর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আমজাদ হোসেন, সরাইল টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি শফিকুর রহমান, দৈনিক ইত্তেফাক পত্রিকার সাংবাদিক ও সরাইল মহিলা কলেজের প্রতিষ্ঠাতা সদস্য জুলকারনাইন, প্রেসক্লাবের আজীবন সদস্য ও কলেজ কমিটির প্রতিষ্ঠাতা সদস্য সাবেক চেয়ারম্যন মো. হুমায়ুন কবির ও ফয়সাল আহমেদ মৃধা প্রমুখ। এছাড়া সরাইল প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কলেজের একাদশ শ্রেনির নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন শিক্ষক ও কলেজ কতৃপক্ষ। আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তৃতায় নতুন শিক্ষার্থীদেরকে স্বাগত জানান, তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন। পরে প্রধান অতিথি পাঠদান অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, সরাইল প্রেসক্লাবের সম্পাদক ও মহিলা কলেজের প্রভাষক মাহবুব খান বাবুল।