Main Menu

চলমান উন্নয়ন কাজের সঠিক বাস্তবায়ন হলে পৌরবাসী সুফল ভোগ করবে -মেয়র মোঃ হেলাল উদ্দিন

+100%-

নগর সমন্বয় কমিটি (টিএলসিসি)র সভা


ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার “নগর সমন্বয় কমিটি” টিএলসিসির এক সভা গতকাল মঙ্গলবার সকালে পৌরসভার মাহবুবুল হুদা সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র, মিউনিসিপ্যল এসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মোঃ হেলাল উদ্দিন।

সভায় পৌরসভার উন্নয়নে বিএমডিএফ, ইউজিপ-টু সহ বিভিন্ন প্রকল্পের সাথে নতুন চুক্তির কথা উল্লেখ করে মেয়র মোঃ হেলাল উদ্দিন বলেন শহরের এমএস আলী রোড, ছাতিপট্টি রোড, নিউ মার্কেট রোড, সড়ক বাজার, টানবাজার, জগৎবাজার, খালপাড়, মসজিদ রোড সহ শহরের বাজার মহল্লার বিভিন্ন রাস্তা এবং শহরের অন্যান্য জনগুরুত্তপূর্ন কয়েকটি রাস্তা ও ড্রেন অগ্রাধীকার ভিত্তিতে নির্মান ও সংস্কার করা হচ্ছে। আগামী কয়েক মাসের মধ্যে চলমান এসব উন্নয়ন কাজ সমাপ্ত হলে পৌরবাসী এর সুফল ভোগ করবে। তিনি সকল উন্নয়ন কাজের স্থায়ীত্বের জন্য এসব রাস্তা ড্রেনের যথাযথ ব্যবহার নিশ্চিত করতে পৌরবাসী সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি পৌরসভার অনুমতি না নিয়ে রাস্তা খোড়া খুড়ি বন্ধ করা, পয়নিষ্কাশনের পানি চলাচলের জন্য ড্রেনেজ ব্যবস্থা স্বচল রাখা, ড্রেনে ময়লা না ফেলা, হাসপাতাল, ডায়াগনিষ্টিক সেন্টার, হোটেল রেস্তোরা, দোকান পাট ও গৃহস্থলী বর্জ্য নির্ধারিত স্থানে, নির্দিষ্ট সময়ে ফেলার জন্য পৌরবাসীর প্রতি অনুরোধ জানান। তিনি সমস্ত বিষয়ে জনসচেতনতা বৃদ্ধি করতে পৌর কাউন্সিলর ও টিএলসিসির সদস্যদের আহবান জানান।

সভায় পৌরসভার উন্নয়নে রাস্তা নির্মাণ ও সংস্কার, পরিষ্কার-পরিচ্ছন্নতা, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন সহ পৌরসভার বিদ্ধমান বিভিন্ন সমস্যা চিহ্নিত করে এসব সমস্যা সমাধান সহ বিভিন্ন বিষয়ে বক্তব্য উপস্থিত সদস্যগণ নিজেদের মতামত ব্যক্ত করেন। সভায় পৌরসভার অনান্য কাউন্সিলর বৃন্দ, কর্মকর্তা বৃন্দ ও টিএলসিসির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।






Shares