Main Menu

বাংলাদেশকে নিশ্চিহ্ন করতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল — মোকতাদির চৌধুরী

+100%-

ডেস্ক ২৪:: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৫ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ১৫ দিন ব্যাপী কর্মসূচির ১৪তম দিনে গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টায় স্থানীয় সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গনে ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মহিলা আওয়ামীলীগ শোকদিবস উদযাপন কমিটির আহবায়ক ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাতের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল- মামুন সরকার, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মিনারা আলম, সদর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বাশার প্রমুখ। আলোচনা সভা পরিচালনা করেন বাছির দুলাল।

প্রধান অতিথির বক্তব্যে র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, বাংলাদেশকে নিশ্চিহ্ন করতেই বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করা হয়েছিল। কিন্তু বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার কারণেই বাংলাদেশ আজ নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। তার নেতৃত্বেই একদিন বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে।
আলোচনা সভায় উপস্থিত সকলকে উদ্দেশ্য করে বলেন, বঙ্গবন্ধু নারীদের অগ্রযাত্রায় বিশ্বাস করতেন। আমরা নারী- পুরুষের ভেদাভেদ মানি না, আমরা মনে করি পুরুষ যেমন মানুষ নারীরাও মানুষ। আমরা চাই নারী তার যোগ্যতা ও দক্ষতা অনুসারে ঘরে- বাইরে সর্বত্র সমান অধিকার পাক।
আলোচনা সভা চলাকালে আবৃত্তি শিল্পী শাওন, শারমিন, সুলতানা আবৃত্তি পরিবেশন করেন এবং কন্ঠশিল্পী রুনাক সুলতান পারভীনের নেতৃত্বে সঙ্গীত পরিবেশিত হয়।প্রেস রিলিজ






Shares